ইয়াবা-নারী দিয়ে ফাঁসানোর হুমকি

চট্টগ্রামে টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ১৫ জুন ২০২৪

চট্টগ্রামে চাঁদা না দিলে ইয়াবা ও নারী দিয়ে ফাঁসানোর হুমকি দেওয়াসহ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে মো. শাহীন (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ।

গ্রেফতার শাহীন লক্ষ্মীপুরের রামগঞ্জ থানার কাঞ্চনপুর ইউনিয়নের বরমপাড়া গ্রামের মো. খোকনের ছেলে। সে বায়েজিদ এলাকার গুলশান আবাসিকে বসবাস করেন।

শনিবার (১৫ জুন) আদালতে পাঠানো হয় বলে জানিয়েছেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সনজয় কুমার সিনহা।

ওসি সনজয় কুমার সিনহা বলেন, চট্টগ্রামের বায়েজিদ থানার বাংলাবাজার মোড় এলাকায় শুক্রবার (১৫ জুন) রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শাহীন বাংলাবাজার এলাকার সাইফুল ইসলাম নামে এক অটোরিকশাচালককে বিভিন্ন সময় হুমকি ধামকি দিয়ে চাঁদা আদায় করতো। শুক্রবার রাতেও বাংলাবাজার এলাকায় সাইফুলকে পুলিশের নাম ভাঙিয়ে ভয়ভীতি দেখিয়ে ৫ হাজার টাকা দাবি করে। এসময় ভিকটিম টাকা দিতে না চাইলে ‘বাবা (ইয়াবা) দিয়ে চালান দিলে দশ বছর জেল খাটবি’, ‘নারী দিয়ে চালান দিলে পনের বছর জেল খাটবি’ বলে হুমকি দেয়। টাকা না দিলে বাংলাবাজার এলাকা ছেড়ে চলে যাবি, না হলে তোর খবর আছে।

শাহীন ভিকটিম সাইফুলকে মারধর করে পকেটে থাকা ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর সাইফুল বাংলাবাজার এলাকায় ডিউটি পুলিশকে ঘটনাটি জানায়। পরে অভিযান চালিয়ে রাত ১২টার দিকে শাহীনকে গ্রেফতার করে পুলিশ। এসময় সাইফুলের ছিনিয়ে নেওয়া টাকার মধ্যে তিন হাজার টাকা শাহীনের কাছ থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তার বিরুদ্ধে মারামারি, নারী-শিশু নির্যাতন, চুরি ও দ্রুতবিচার আইনের একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।

এমডিআইএইচ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।