ঈদযাত্রার শেষ দিনেও বাড়ি ফিরছে মানুষ, কাউন্টারে ভিড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৮ এএম, ১৬ জুন ২০২৪

রাত পোহালেই পবিত্র ঈদুল আজহা। পরিবারের সঙ্গে ঈদ করতে শেষ দিনেও বাড়ি ফিরছে মানুষ। সকাল থেকেই বাস কাউন্টারে অপেক্ষা করছেন অনেকে। বাস পেলেই রওনা হচ্ছেন বাড়ির পথে।

রোববার (১৬ জুন) সকালে রাজধানীর ধোলাইপাড়, যাত্রাবাড়ী ও সায়েদাবাদ ঘুরে এমন চিত্র দেখা গেছে।

যাত্রীরা বলছেন, প্রিয়জনের সঙ্গে ঈদ উদযাপন করতে বাড়ির উদ্দেশ্যে যাত্রা। তবে গাড়ি সেভাবে মিলছে না। অনেকক্ষণ অপেক্ষার পর মিলছে গাড়ি। তবে কষ্ট করে হলেও প্রিয়জনের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে চান তারা।

ঈদযাত্রার শেষ দিনেও বাড়ি ফিরছে মানুষ, কাউন্টারে ভিড়

মো. কাওসার নামের এক যুবক ঈদ করতে বাড়ির পথে রওনা হয়েছেন। ধোলাইপাড়ে গাড়ির জন্য অপেক্ষমাণ কাওসার জাগো নিউজকে বলেন, অনেকক্ষণ ধরে ধোলাইপাড় দাঁড়িয়ে আছি গাড়ির জন্য। পরিবারের সঙ্গে ঈদ করতে যাচ্ছি, ভালো লাগছে। বাড়িতে বাবা-মাসহ সবাই আছে, তাদের সঙ্গে ঈদ করবো। তবে গাড়ি পাচ্ছি না। ঈদের সময় বাড়তি ভাড়া নেবেই। ঠিকমতো যেতে পারলে বাড়তি নিলেও কষ্ট লাগে না।

আরও পড়ুন

ঈদযাত্রার শেষ দিনেও বাড়ি ফিরছে মানুষ, কাউন্টারে ভিড়

সায়েদাবাদে নোয়াখালীর বাসের জন্য অপেক্ষমাণ শিমুল ভূঁইয়া জাগো নিউজকে বলেন, গতকাল (শনিবার) অফিস ছিল, তাই আজ বাড়ি যাচ্ছি। রাস্তা ফাঁকা থাকবে সেজন্য আজ যাচ্ছি। পরিবারের লোকজনকে আগেই পাঠিয়ে দিয়েছি। আজ একা যাবো, তাই খুব বেশি চিন্তা করছি না। ভাড়া ১০০ টাকা বেশি নিচ্ছে। কিছু করার নেই।

আরও পড়ুন

ঈদযাত্রার শেষ দিনেও বাড়ি ফিরছে মানুষ, কাউন্টারে ভিড়

মিজান পরিবহনের স্টাফ আজিজুল মিয়া জাগো নিউজকে বলেন, সকাল থেকেই যাত্রীদের চাপ আছে। গতকালও (শনিবার) যাত্রী ছিল ভালোই। ঈদের আগে আজ শেষ দিনেও মানুষ যাচ্ছে অনেক। আমাদের গাড়ি এলেই যাত্রীতে ভরে যাচ্ছে। আমরা কোনো বেশি ভাড়া নিচ্ছি না। যা ভাড়া ছিল আগে সেটাই নিচ্ছি।

আইএইচআর/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।