চট্টগ্রামে বজ্রপাতে কলেজশিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ১৯ জুন ২০২৪

চট্টগ্রামের বাঁশখালীতে বজ্রপাতে এক কলেজপড়ুয়া শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) আনুমানিক রাত ১২টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের মাইজপাড়া ৬ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ ইব্রাহিম।

নিহত কলেজছাত্রের নাম মো. সজীব উদ্দিন (২১)। সে বাহারছড়া ইউনিয়নের মো. ফজল কাদেরের ছেলে। সজীব চট্টগ্রামস্থ আশেকানে আউলিয়া ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সে এবার ঈদুল আজহার ছুটিতে বাড়িতে এসেছিল।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে বাঁশখালীতে ধমকা হাওয়া, বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। বৃষ্টি থেমে গেলে বাড়ি ফেরার জন্য মাইজপাড়াস্থ স্থানীয় দোকান থেকে বের হয়। আসার পথে হঠাৎ বজ্রপাত হলে বাড়িতে প্রবেশের এক মিনিটেরও কম দূরত্বের পথে সে আহত হয়ে রাস্তায় পড়ে যায়। এতে পরনের পোশাক পুড়ে গিয়ে শরীর ঝলসে যায়। উদ্ধার করে গুনাগরি মা ও শিশু জেনারেল হাসপাতালে নিয়ে গিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এএজেড/জেএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।