রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দিনমজুরের মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩২ এএম, ২৫ জুন ২০২৪

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় নির্মানাধীন গলফ স্টেডিয়ামে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে খবির উদ্দিন (২২) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ জুন) সকালে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় উদ্ধার করে খবিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক সকাল সাড়ে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

খবিরকে হাসাপাতালে নিয়ে আসা সুপারভাইজার পলাশ মল্লিক জানান, বসুন্ধরার মাদানী রোডের পাশেই গলফ স্টেডিয়ামের নির্মাণ কাজ চলছে। সকালের দিকে দিনমজুর খবির উদ্দিন কাজ করার সময় অসাবধানতাবশত বিদ্যুতের তারের সঙ্গে স্পৃষ্ট হয়ে অচেতন হয়ে পড়েন। দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, খবিরের গ্রামের বাড়ি যশোর জেলার বাঘারপাড়া উপজেলায়। বাবার নাম মনসুর কাজী। বর্তমানে ওই নির্মাণাধীন গলফ স্টেডিয়ামে থাকতেন খবির।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল আমিন/এসএনআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।