সায়েদাবাদ বাস টার্মিনাল থেকে যুবকের মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ১১ জুলাই ২০২৪
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ীর সায়েদাবাদ বাস টার্মিনালের যাত্রী ছাউনি থেকে থেকে মো. বাবু (৪০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১০ জুলাই) গভীর রাতে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওই ব্যক্তি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার দক্ষিণ মানরা গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি সায়েদাবাদ বাস টার্মিনাল এলাকায় থাকতেন।

যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এস আই) খন্দকার মিসবাহ উদ্দিন বলেন, খবর পেয়ে যাত্রাবাড়ীর সায়েদাবাদ বাস টার্মিনালের প্রথম তলার যাত্রী ছাউনির সামনে থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, নিহত ওই ব্যক্তি নেশাগ্রস্ত ও ভবঘুরে ছিলেন। ধারণা করা হচ্ছে অসুস্থতাজনিত কারণে রাতের কোনো এক সময় ওই বাস টার্মিনালে তার মৃত্যু হয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কাজী আল আমিন/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।