নিউমার্কেট থানা ছাত্রলীগের সভাপতি নাফিস, সম্পাদক ফাহাদ

ক্যাম্পাস প্রতিবেদক
ক্যাম্পাস প্রতিবেদক ক্যাম্পাস প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ০১ ডিসেম্বর ২০২২
সভাপতি মো. নাফিস হায়দার ও সাধারণ সম্পাদক মো. সাজেদুল হাসান ফাহাদ

ঢাকা নিউমার্কেট থানা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. নাফিস হায়দারকে সভাপতি ও মো. সাজেদুল হাসান ফাহাদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো.ইব্রাহীম হোসেন ও সাধারণ সম্পাদক মো.সাইদুর রহমান হৃদয়ের সই করা এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি পদ পেয়েছেন মো. আশিক এলাহী, মো.সজীব আহমেদ, কাউছার আলম, তানসেন আহমেদ রুবেল, নূর মোহাম্মদ শিকদার, মো. মাহফুজুর ইসলাম, মো. রুবেল।

যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মো.রনি ইসলাম, জুনায়েত হোসেন আমান, মো. আল আমিন, জাকারিয়া হোসেন ইরফান৷ সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন ইসতিয়াক আহমেদ স্বনন, রফিকুল ইসলাম, আল জাকিয়ান রাজ।

নতুন দায়িত্ব পাওয়া সভাপতি মো. নাফিস হায়দার জাগো নিউজকে বলেন, ছাত্রলীগ যেহেতু ছাত্রসমাজকে নিয়ে কাজ করে আমরাও নিউমার্কেট থানায় বসবাসরত ছাত্রদের নিয়ে কাজ করবো কোনো দরিদ্র ছাত্র যেন ঝরে না পড়ে। এছাড়া বিএনপির-জামাতের নৈরাজ্য বন্ধে আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে রাজপথে থাকবো।

সাধারণ সম্পাদক মো. সাজেদুল হাসান ফাহাদ বলেন, আগামী নির্বাচনে বিরোধী দলের অপশক্তি মোকাবিলায় রাজপথে থাকবে নিউমার্কেট থানা ছাত্রলীগ। এছাড়া যে কোনো আন্দোলন সংগ্রামে আমরা প্রস্তুত থাকবো।

নাহিদ হাসান/আরএডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।