ছাত্রলীগের সাবেক সভাপতি শোভন এবার আওয়ামী লীগের উপ-কমিটিতে

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশিত: ১২:০০ এএম, ২২ অক্টোবর ২০২৩

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি পদ থেকে ২০১৯ সালের ১৪ সেপ্টেম্বর অব্যাহতি পাওয়া রেজওয়ানুল হক চৌধুরী শোভন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য পদ নিয়ে রাজনীতিতে ফিরেছেন।

শনিবার (২১ অক্টোবর) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে এ উপ-কমিটির অনুমোদন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

উপ-কমিটির চেয়ারম্যান করা হয়েছে সংসদ সদস্য একেএম রহমত উল্লাহ, কো-চেয়ারম্যান চৌধুরী খালেকুজ্জামান ও সদস্য সচিব আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলাম। এতে সদস্য করা হয়েছে ১৬০ জনকে।

দীর্ঘদিন পর রাজনীতিতে ফিরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন ছাত্রলীগের এ সাবেক সভাপতি। জাগো নিউজকে তিনি বলেন, আমি দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতি করেছি। সদস্য থেকে প্রধানমন্ত্রী আমাকে ছাত্রলীগের সভাপতি করেছেন। অব্যাহতির চার বছর পরে আমাকে আওয়ামী লীগের এই উপ-কমিটিতে পদায়ন করায় আমি নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞ।

শোভন বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগকে শক্তিশারী করার জন্য কাজ করে যাবো। একই সঙ্গে আমার জেলা কুড়িগ্রামের মানুষের জীবনমান উন্নয়নেও কাজ করে যাবো।

আল সাদী ভূ্ঁইয়া/এমকেআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।