ভোটকেন্দ্রে শাকিব খানকে চা দিয়ে আপ্যায়ন, সেলফি তোলার হিড়িক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ০৭ জানুয়ারি ২০২৪

দুপুর ২টা ৫০ মিনিটে গুলশান মডেল হাই স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিতে আসেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। সঙ্গে ছিলেন তার মা নূরজাহান। এ সময় ভোটকেন্দ্রে হইচই পড়ে যায়। ভোটগ্রহণকারী কর্মকর্তা-কর্মচারী থেকে শুরু করে আনসার সদস্যরাও শাকিব খানকে এক পলক দেখতে ছুটে যান।

প্রথমে ভোট দেন শাকিবের মা নূরজাহান। এরপর ভোট দিতে যান শাকিব খান। ভোট দেওয়ার পর তাকে গুলশান মডেল হাই স্কুল অ্যান্ড কলেজের প্রিন্সিপালের কক্ষে নেওয়া হয়। সেখানে শাকিব খানকে চা খাইয়ে আপ্যায়ন করা হয়।

এদিকে, শাকিব খানকে পেয়ে সেলফি তুলতে ব্যস্ত হয়ে পড়েন কেন্দ্রটির ভোটগ্রহণ কর্মকর্তারা। এমনকি দায়িত্বে নিয়োজিত পুলিশ সদস্যদেরও সেলফি তুলতে দেখা যায়।

ভোট দিতে আসা শাকিব খানকে চা খাওয়ানো নিয়ে জানতে চাইলে গুলশান মডেল হাই স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এম মুস্তফা জামান জাগো নিউজকে বলেন, উনি বড় অভিনেতা। এখানে এসেছেন। আমরা বসতে বলেছিলাম। তিনি সম্মান রেখে বসলেন। আমরা তখন চা পান করছিলাম। উনাকেও অফার করেছি। উনি আমাদের সাথে বসে চা খেয়েছেন। এর বেশি কিছু না।

এএএইচ/এমআরএম/জেআইএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।