হিরো আলমের জামানত বাজেয়াপ্ত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৮ এএম, ০৮ জানুয়ারি ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও পরাজিত হয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার তিনি পেয়েছেন মাত্র ২ হাজার ১৭৫ ভোট। এতে করে জামানত হারিয়েছেন তিনি।

হিরো আলম বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে ডাব প্রতীকে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী হয়ে লড়াই করেন। লড়াইয়ে তৃতীয় হন তিনি।

এ আসনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন এ কে এম রেজাউল করিম তানসেন। তিনি ৪২ হাজার ৭৫৭ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক মোল্লা ঈগল প্রতীকে ৪০ হাজার ৬১৮ ভোট পেয়েছেন।

হিরো আলম বগুড়া-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করলেও এখানে তিনি ভোট দিতে পারেননি। বগুড়া-৬ আসনের ভোটার হওয়ায় তিনি সেখানেই ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোট দিয়ে হিরো আলম সাংবাদিকদের বলেছিলেন, বগুড়া-৬ আর বগুড়া-৪ আসন কাছাকাছি। আমি এ আসনে ভোট প্রদান করে গর্বিত। নিজেকে ভোট দিতে পারিনি এতে দুঃখ নেই। ভোটের পরিবেশ ভালো আছে, তবে ভোটার উপস্থিতি কম।

জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।