অসহায়দের মধ্যে জাসাসের শীতবস্ত্র বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫২ পিএম, ২২ জানুয়ারি ২০২৪

বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস কেন্দ্রীয় কমিটি’র উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম অজাদ, বিএনপির সহ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাঈদ সোহরাব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্যসচিব জাকির হোসেন রোকন, যুগ্ম আহ্বায়ক লিয়াকত আলী, ফরহাদ হোসেন নিয়ন, সদস্য মিজানুর রহমান সরদার মিলন, এ বি এম সোহেল রশিদ, জাসাস ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক মো. শরীফুল ইসলাম স্বপন, সদস্য (দপ্তরের দায়িত্বে) মো. মিজানুর রহমান, জাসাস ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত আহ্ববায়ক শওকত আজিজ, জাসাস মহানগর দক্ষিণ।

কেএইচ/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।