রওশনপন্থি নেতা মামুনুর রশীদ

জাপাকে সুসংগঠিত করতে চেষ্টা করে যাচ্ছি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৪ পিএম, ০১ ফেব্রুয়ারি ২০২৪

৩ ফেব্রুয়ারি ছাত্র সমাজের প্রতিনিধি সভা ও ৭ ফেব্রুয়ারি ঢাকা মহানগর উত্তরে সম্মেলনের ডাক দিয়েছেন জাতীয় পার্টির (জাপা) রওশনপন্থি নেতারা।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রওশন এরশাদের বাসায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন দলের একাংশের অন্তর্বর্তীকালীন মহাসচিব কাজী মামুনুর রশীদ।

তিনি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান রওশনের নির্দেশ মতো আমরা দিনরাত চেষ্টা করে যাচ্ছি দলকে সুসংগঠিত করতে। জাতীয় পার্টি আগামী উপজেলা নির্বাচনে অংশ নেবে। তার আগে আমাদের জাতীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে, ২ মার্চ। আমরা সম্মেলন বাস্তবায়নের জন্য দু-একদিনের মধ্যেই কমিটি করবো। সিনিয়র সব নেতাদের নিয়ে এই কমিটি হবে।

কাজী মামুনুর রশীদ আরও বলেন, এছাড়া বিগত সম্মেলনের পর যে সব প্রেসিডিয়াম সদস্যকে কমিটির বাইরে রাখা হয়েছে তাদের অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত হয়েছে। যাদের বহিষ্কার করা হয়েছে তারা সবাই স্ব স্ব পদে থাকবেন। কাজী ফিরোজ রশীদ কো-চেয়ারম্যান হিসেবে বহাল থাকবেন। সেই সঙ্গে সুনীল শুভ রায় প্রেসিডিয়াম সদস্য এবং দলের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করবেন। একই সঙ্গে সবার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

এসএম/জেডএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।