কাদের

রাজনৈতিক কারণে হেরে যাওয়াদের সংরক্ষিত আসনে মনোনয়ন

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

রাজনৈতিক ও সাংগঠনিক প্রয়োজনে জাতীয় নির্বাচনে হেরে যাওয়া নারী প্রার্থীদের সংরক্ষিত আসনে মনোয়ন দেওয়া হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে আগারগাঁও নির্বাচন ভবনে দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত আসনের নারী প্রার্থীদের মনোনয়ন জমা শেষে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, নির্বাচন প্রতিহত করার দুঃসাহস কারও ছিল না। শেষ পর্যন্ত আমরা সতর্ক পাহারায় ছিলাম। এখন পর্যন্ত সতর্ক পাহারায় আছি। যদি কেউ এই নির্বাচন নিয়ে কোনো ষড়যন্ত্র, সন্ত্রাসমূলক কার্যক্রম করে সেটা আমরা অবশ্যই প্রতিরোধ করবো।

সেতুমন্ত্রী বলেন, সংসদ কার্যকর হতে কোনো প্রতিবন্ধকতা নেই। সংসদে বিরোধীদল আছে, সতন্ত্র আছে। তারা সরকারের সমালোচনা করতে পারবে। কেউ যদি নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করে, তাদের ছাড় দেওয়া হবে না।

বিএনপি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপি অন্তঃসারশূন্য। তারা আন্দোলন করতে ব্যর্থ। আন্দোলন করার মতো কোনো পরিস্থিতি নেই। বিএনপি মাজা ভাঙা। বিএনপিকে নিয়ে মাথাব্যথা নেই। তারা মুখে যা বলে, কাজে তা দেখাতে পারে না। দেশের মানুষকে তারা আন্দোলনে সম্পৃক্ত করতে ব্যর্থ হয়েছে।

এমওএস/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।