বিএনপির সাজাপ্রাপ্ত নেতাদের পরিবারের খোঁজ নিলেন আমিনুল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি নেতাকর্মীদের পরিবারের খোঁজ-খবর নিয়েছেন দলটির মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর শাখার বিভিন্ন পর্যায়ের নেতাদের বাসায় গিয়ে তাদের পরিবারকে সান্ত্বনা দেওয়ার পাশাপাশি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বার্তা পৌঁছে দেন তিনি।

তার সঙ্গে আরও ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আক্তার হোসেন, সদস্য জাহাঙ্গীর মোল্লাহ, ঢাকা মহানগর উত্তর কৃষকদলের সভাপতি আসজাদুল আরিশ, উত্তরা পশ্চিম থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলাউদ্দিন আহমেদ প্রমুখ।

এসময় আমিনুল হক বলেন, একটি সাজানো, পাতানো আর ডামি নির্বাচন আয়োজনের জন্য আওয়ামী লীগ সরকার তাদের আজ্ঞাবহ আইনশৃঙ্খলা বাহিনী আর বিচার বিভাগকে কাজে লাগিয়েছে। সরকারের নির্দেশনায় শুধু বিএনপি নেতাকর্মীদের সাজা ঘোষণা হয়েছে। এই বিচার বিভাগের ওপর দেশের জনগণের কোনো আস্থা নেই। যেখানে কোনো ন্যায়বিচার হয় না।

তিনি বলেন, এভাবে একটি দেশ চলতে পারে না। দেশে গণতন্ত্র থাকলে, মানুষের মতপ্রকাশের স্বাধীনতা থাকলে সাধারণ মানুষের অধিকারও থাকতো। সেই অধিকার ফিরিয়ে আনতে তারা আন্দোলন করছেন। জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনতে তারা রাজপথে আন্দোলন করছেন। খুব দ্রুত সময়ের মধ্যে অবস্থার পরিবর্তন হবে।

কেএইচ/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।