কারামুক্ত নেতাদের সঙ্গে ঢাকা মহানগর উত্তর বিএনপির মতবিনিময়

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৯ এএম, ০১ মার্চ ২০২৪

কারামুক্ত নেতাদের সঙ্গে মতবিনিময় করেছে ঢাকা মহানগর উত্তর বিএনপি। বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বিকেলে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। এতে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান, সদস্য আলী আকবর আলী, মো. ইউসুফ, আহসান উল্লাহ চৌধুরী হাসান, মোজাম্মেল হক সেলিম, এল রহমান, আলাউদ্দিন সরকার টিপু, মাহাবুব আলম মন্টু, আবুল হোসেন আব্দুল, এ বি এম এ রাজ্জাক, জিয়াউর রহমান প্রমুখ।

সভায় ঢাকা মহানগর উত্তরের ২৬টি থানা ও ৭১টি ওয়ার্ডের ৬২০টি ইউনিট বিএনপির কারামুক্ত নেতাকর্মী জেলখানায় তাদের কষ্টের কথা তুলে ধরেন। আমিনুল হক ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে তাদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি আমিনুল হক বলেন, ৭ জানুয়ারি প্রহসনের নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী এখন কর্তৃত্ববাদী শাসনের দ্বারা রাষ্ট্রক্ষমতা টিকিয়ে রাখার জন্য বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধী দলের নেতাকর্মীদের ওপর নানা কায়দায় জোরালোভাবে দমন-পীড়ন শুরু করেছে। বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের এবং তাদের কারান্তরীণ করা দখলদার ডামি সরকারের দৈনন্দিন কর্মসূচি হয়ে দাঁড়িয়েছে।

তিনি বলেন, আপনারা যারা কারাগারে অবর্ণনীয় কষ্টের মুখোমুখি হয়েছেন এবং যারা এখনো কারাগারে দুঃখ-কষ্টের মধ্যে দিনযাপন করছেন- বিএনপি তাদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করছে। এই গণবিরোধী সরকার আর বেশি দিন ক্ষমতায় টিকে থাকতে পারবে না। জনগণের সম্মিলিত শক্তির কাছে তাদের মসনদ তাসের ঘরের মতো ধ্বংস হয়ে যাবে।

কেএইচ/এসএনআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।