বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে এক লাখ মামলা হয়েছে: নজরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৪ পিএম, ০৩ এপ্রিল ২০২৪

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সরকারের সব কূটকৌশল নস্যাৎ করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে বলে জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

তিনি বলেন, সরকার দমন-নির্যাতন চালিয়ে নানা ধরনের কূটকৌশলের মাধ্যমে ক্ষমতায় টিকে আছে। তারা জনগণের স্বার্থ না দেখে ক্ষমতায় টিকে আছে। ইনশাআল্লাহ জনগণকে সঙ্গে নিয়ে রাজপথে আন্দোলনের মাধ্যমে সরকারকে বিদায় করা হবে। জনগণের রায়ের জনগণের মতামতের ভিত্তিতে সরকার গঠন করা হবে।

খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেওয়া হয়েছে উল্লেখ করে নজরুল ইসলাম বলেন, খালেদা জিয়াকে চিকিৎসার সুযোগ দেওয়া হচ্ছে না। সরকার জিয়াউর রহমানের ছায়াকে ভয় পায়। আওয়ামী লীগের সবাই যখন পালিয়েছে তখন মেজর জিয়া ২৫ মার্চ রাতে স্বাধীনতা ঘোষণা করেন।

তিনি বলেন, বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে এক লাখ মামলা দেওয়া হয়েছে। এসব মামলায় ৫০ লাখ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। পৃথিবীতে অন্য কোনো দেশের বিরোধীদলের নেতাকর্মীদের নামে এতো মামলা নেই। এতো নির্যাতন নিপীড়ন করা হয় না।

কেএইচ/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।