বাহাউদ্দিন নাছিম

পাহাড়ি সন্ত্রাসীদের উসকানি দেওয়ার চেষ্টা করছে বিএনপি-জামায়াত

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৯ এএম, ০৯ এপ্রিল ২০২৪

 

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, পাহাড়ি সন্ত্রাসীদের নানাভাবে উসকানি দেওয়ার চেষ্টা করছে বিএনপি-জামায়াত। এ সন্ত্রাসীরা বাংলাদেশের কোনো ক্ষতি করতে পারবে না। যেকোনো মূল্যে তাদের আইনের আওতায় আনা হবে।

সোমবার (৮ এপ্রিল) দুপুরে শান্তিবাগ উচ্চ বিদ্যালয় ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি চায় আমাদের স্বাধীন সার্বভৌম বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে। এরা চায় আমাদের মুক্তিযুদ্ধের চেতনাকে ও মুক্তিযুদ্ধের মূল্যবোধকে ধ্বংস করতে। এ অপশক্তি এখনো বাংলাদেশকে পিছনে টেনে ধরার জন্য দেশরত্ন শেখ হাসিনার সরকারের কর্মকাণ্ডকে নানাভাবে বাধাগ্রস্ত করতে চায়।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করার পর খুনি জিয়াউর রহমান গোলাম আযম, সাঈদীদের দেশে এনে রাজনীতি করার সুযোগ দিয়েছিল। জয়পুরহাটের যুদ্ধাপরাধী আব্দুল আলিম, সাকা চৌধুরীদের মতো যুদ্ধাপরাধীদের এরা বিএনপিতে জায়গা দিয়েছিল।

নাছিম বলেন, জাতির জনক বাঙালিদের মুক্তির লক্ষ্যে স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ সৃষ্টি করছেন। তিনি দেশকে এগিয়ে নেওয়ার জন্য, উন্নত ও সমৃদ্ধ করার জন্য বাংলাদেশ পুনর্গঠনে কাজে হাত দিয়েছিলেন। সেই সময় মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান ও চিকিৎসা দেওয়া ছিল খুব কঠিনকাজ। তিনি ধ্বংসস্তূপ থেকে একটি দেশকে পুনর্গঠনের জন্য সর্বোচ্চ চেষ্টা করেছিলেন।

এসইউজে/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।