ঈদ সবার জন্য শান্তি ও সৌহার্দ্যের বার্তা নিয়ে আসে: রওশন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩২ এএম, ১০ এপ্রিল ২০২৪

 

ঈদ সবার জন্য শান্তি ও সৌহার্দ্যের বার্তা নিয়ে আসে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (একাংশ) চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।

বিশ্ব মুসলিম উম্মাহর সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উপলক্ষে সোমবার (৮ এপ্রিল) এক বাণীতে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে দেওয়া এক বার্তায় এ মন্তব্য করেন তিনি।

রওশন এরশাদ বলেন, দীর্ঘ একমাসের সিয়াম সাধনার পর মহান আল্লাহর পক্ষ থেকে বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো পুরস্কারস্বরূপ। তাই শাওয়ালের চাঁদ আমাদের মধ্যে নিয়ে আসে খুশি ও আনন্দের ফল্গুধারা।

শুভেচ্ছা বার্তায় আশাবাদ ব্যক্ত করে তিনি বলেন, পবিত্র ঈদুল ফিতর ধনী-গরিবের ভেদাভেদ ভুলে সবাইকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। দেশের দুস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান ও সচেতন ব্যক্তিরা ঈদের আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দেবেন।

মুসলিম উম্মহার শান্তি ও সম্প্রীতি কামনা করে রওশন এরশাদ বলেন, ঈদ সবার জন্য শান্তি ও সৌহার্দ্যের বার্তা নিয়ে আসে। তাই সময় এসেছে সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হওয়ার। এ পবিত্র দিনটিতে আমি বিশ্ব মুসলিম উম্মাহর অব্যাহত সুখ-শান্তি, ঐক্য ও সমৃদ্ধি কামনা করছি।

অপর এক শুভেচ্ছা বার্তায় জাতীয় পার্টির (রওশনপন্থি) মহাসচিব কাজী মামুনূর রশিদ দেশবাসী ও দলীয় নেতাকর্মীদের অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন।

তিনি বলেন, রমজানের ত্যাগ ও সংযমের মধ্যদিয়ে গোটা বিশ্বের মুসলিম সমস্প্রদায়ের সীমাহীন আনন্দ ও উৎসবের দিন ঈদুল ফিতর সমাগত। দিনটিকে সামনে রেখে দেশের সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানান জাপা মহাসচিব।

এসএম/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।