ঈদের দিন বিএনপির নিখোঁজ নেতাদের পরিবারের পাশে আমিনুল

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৭ পিএম, ১১ এপ্রিল ২০২৪

বিভিন্ন সময়ে নিখোঁজ ও নিহত হওয়া ব্যক্তিদের পরিবারের সদস্যদের সঙ্গে ঈদ উদযাপন করেছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদুল ফিতরের দিন তিনি এ শুভেচ্ছা বিনিময় করেন।

এদিন সকালে রাজধানীর পল্লবী থানা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক নুরে আলম, পল্লবী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলাম তারা এবং ২০২২ সালের ৭ ডিসেম্বর নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় সামনে পুলিশের গুলিতে নিহত পল্লবী থানা স্বেচ্ছাসেবক দলের নেতা মকবুল হোসেনের পরিবারের স্বজনদের সঙ্গে দেখা করেন এবং কুশলাদি বিনিময় করেন আমিনুল।

এসময়ে তিনি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে এসব পরিবারের সদস্যদের শুভেচ্ছা জানান।

আমিনুল হক বলেন, এই দিনে দিন নয়, দিন আরও আছে। আজকে যারা গুম খুন করছে, যারা সহায়তা করছে, যারা নির্দেশ দিচ্ছেন তাদের একদিন কাঠগড়ায় দাঁড়াতেই হবে। মৃত্যুর পরও তাদের রেহাই দেওয়া হবে না। কবর থেকে উঠিয়ে তাদের এই নৃশংসতার বিচার করা হবে। মরণোত্তর বিচার করা হবে।

পরে ঢাকা মহানগর উত্তর বিএনপির নেতাকর্মীদের সঙ্গে ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন বিএনপির কেন্দ্রীয় ক্রীড়াবিষয়ক সম্পাদক সাবেক ফুটবলার আমিনুল হক। গুলশানে বিএনপির চেয়াপারসনের কার্যালয়ে দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে তিনি এ শুভেচ্ছা বিনিময় করেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক হাজী মো. মোস্তফা জামান, মহানগর সদস্য আলাউদ্দিন সরকার টিপু, ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর আলী, হাজি মোহাম্মদ ইউসুফ, দপ্তরের দায়িত্বপ্রাপ্ত এবিএমএ রাজ্জাক, জিয়াউর ইসলাম জিয়াসহ বিএনপির সব থানা ও ওয়ার্ড বিএনপির নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান ও তার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন আমিনুল।

কেএইচ/এমকেআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।