হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১৭ এপ্রিল ২০২৪
হাসপাতালে ভর্তি হয়েছে চিকিৎসা নিচ্ছেন বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়া

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেশ কিছুদিন ধরে তিনি প্রস্রাব ও বক্ষব্যাধির বিভিন্ন সমস্যায় ভুগছিলেন।

সোমবার (১৫ এপ্রিল) তাকে হাসপাতালে ভর্তি করা হয় বলে জাগো নিউজকে জানিয়েছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি জানান, রফিকুল ইসলাম মিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। বেশ কিছুদিন ধরে তার প্রস্রাবের সঙ্গে রক্ত ও মাঝে মধ্যে প্রস্রাব বন্ধ হয়ে যাচ্ছিল।

শায়রুল আরও জানান, ২০১৮ সালে কারাগারে অসুস্থ হয়ে পড়লে রফিকুল ইসলাম মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীসময়ে দেশে ও বিদেশে পরীক্ষার মাধ্যমে জানা যায় মেরুদণ্ডের হাড়ের সমস্যার কারণে তিনি এরকম অসুস্থ হয়ে পড়ছেন। সিঙ্গাপুরে তার ব্রেনে একটি সার্জারিও করা হয়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দলের জ্যেষ্ঠ এ নেতার চিকিৎসার নিয়মিত খোঁজ রাখছেন। স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো রফিকুল ইসলাম তার চিকিৎসার খোঁজ নিতে হাসপাতালে যান এবং চিকিৎসকদের সঙ্গে এ বিষয়ে পরামর্শ করেন বলেও জানান শায়রুল।

কেএইচ/এএসএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।