অধ্যাপক আনু মুহাম্মদের সুস্থতা কামনা ফখরুলের

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৪ পিএম, ২১ এপ্রিল ২০২৪

ট্রেন থেকে নামার সময় পড়ে গিয়ে আহত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অবসরপ্রাপ্ত অধ্যাপক আনু মুহাম্মদ। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। আনু মুহাম্মদের সুস্থতা কামনা করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একইসঙ্গে আনু মুহাম্মদের আহত হওয়ার ঘটনায় দুঃখ প্রকাশ করেন তিনি। 

রোববার (২১ এপ্রিল) বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানান।

বিবৃতিতে ফখরুল বলেন, ট্রেন দুর্ঘটনায় আহত তেল, গ্যাস, খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্যসচিব বিশিষ্ট অর্থনীতিবিদ অধ্যাপক আনু মুহাম্মদের সুস্থতা কামনা করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একইসঙ্গে দুর্ঘটনায় আহত আনু মুহাম্মদের জন্য দুঃখ প্রকাশ করে তার দ্রুত সুস্থতা কামনা করেন বিএনপি মহাসচিব।

রোববার দিনাজপুর থেকে ঢাকায় ফিরছিলেন তিনি। এদিন রাজধানীর খিলগাঁওয়ে ট্রেন থেকে নামার সময় পায়ের আঙুল মারাত্মকভাবে থেঁতলে গেছে।

কেএইচ/জেএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।