বিএনপি নেতা ডাবলুকে দেখতে হাসপাতালে আব্দুস সালাম

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ১৭ মে ২০২৪

মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট খোন্দকার আবদুল হামিদ ডাবলুকে দেখতে গিয়েছিলেন দলের ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালাম। ডাবলু বিএনপির প্রয়াত মহাসচিব খোন্দকার দেলোয়ার হোসেনের ছেলে।

শুক্রবার (১৭ মে) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে এ নেতাকে দেখতে যান তিনি। জাগো নিউজকে এ তথ্য জানান বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের প্রচার সেলের সদস্য মাহফুজ কবির মুক্তা।

মাহফুজ কবির মুক্তা বলেন, গত ৪ এপ্রিল রাতে নিজের ফ্ল্যাটে অসুস্থতা বোধ করলে তাকে বারডেম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তার ব্রেনস্ট্রোক হয়েছে জানালে বারডেম হাসপাতাল থেকে রাত ৩টায় তাকে ইব্রাহিম কার্ডিয়াক হসপিটালে ভর্তি করা হয়।

এরপর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটায় তাকে রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে বুধবার সকাল থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। আজ তাকে হাসপাতালে দেখতে যান আবদুস সালাম। এসময় তিনি চিকিৎসকদের কাছে তার চিকিৎসার খোঁজখবর নেন এবং তার পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন।

এদিন মোহাম্মদপুর থানা বিএনপির সাবেক সহ-সভাপতি অসুস্থ বজলুর রহমানকে তার শ্যামলীর বাসভবনে এবং পিজি হাসপাতালে চিকিৎসাধীন কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সদস্য হানিফ বেপারীকেও দেখতে যান সালাম।

কেএইচ/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।