কাতারে বিপ্লব ও সংহতি দিবস পালন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ১০ নভেম্বর ২০১৯

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা ও ঢাকা সিটির সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কাতার শাখা।

স্থানীয় সময় শনিবার (০৯ নভেম্বর) রাতে কাতারের রাজধানী দোহা নাজমা সালিমার রেস্টুরেন্টে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজিত হয়।

qatar1

সংগঠনের সভাপতি আবু সাঈদের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার মিশুর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও সাবেক সাংসদ জহির উদ্দিন স্বপন।

বক্তারা বলেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতা দখল করে রেখেছে গণ-আন্দোলনের মাধ্যমে এই সরকারে হাত থেকে দেশ ও গণতন্ত্র রক্ষা করতে হবে, বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারে কাতার প্রবাসী বাংলাদেশিদের ভূমিকা রাখার আহ্বান জানান।

সভায় বক্তব্য দেন- সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু, সিনিয়র সহ-সভাপতি সিরাজুল ইসলাম মোল্লা, সহ-সভাপতি অধ্যাপক আমিনুল ইসলাম, সহ-সভাপতি ইউসুফ সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাজল, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল গাজী প্রমুখ।

অনুষ্ঠান শেষে ঢাকা সিটির সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

এমআরএম/পিআর

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]