বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েতের ঈদ পুনর্মিলনী

জিসান মাহমুদ
জিসান মাহমুদ জিসান মাহমুদ , কুয়েত প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৫৩ পিএম, ২২ এপ্রিল ২০২৪

প্রবাসী বাংলাদেশিদের কাছে ঈদসহ যে কোনো উৎসব হচ্ছে বর্ণহীন নিরানন্দ। পরিবার-পরিজন ছাড়া কর্মব্যস্ততায় যেন প্রবাসীদের ঈদ। এই বর্ণহীন নিরানন্দ ঈদকে কিছুটা আনন্দ দিতে ঈদ পুনর্মিলনীর আয়োজন করে বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েত।

শুক্রবার (১৯ এপ্রিল) কুয়েতের শুয়েখ বিচে ফেডারেশনের সভাপতি জায়েদুর রহমান জায়েদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহেল চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন দূরদূরান্ত থেকে আগত ক্রীড়াপ্রেমী প্রবাসী বাংলাদেশিরা।

এছাড়া উপস্থিত ছিলেন গোল্ডেন ফেস, ইয়ংস্টার, সোনার বাংলা, দোহার লোকগঞ্জ, চট্টগ্রাম মোহামেডান, একতা স্পোর্টিং ক্লাব, বাংলাদেশ ইউনাইটেড, সিলেট নবজাগরণ, মানিকগঞ্জ স্পোর্টিং, শুয়েখ বাংলা, নরসিদী স্পোর্টিং ক্লাব, ঢাকা মোহামেডান, বিক্রমপুর ক্লাব, ইছামতি স্পোর্টিং ক্লাব, বাংলা টাইগারস, যমুনা স্পোর্টিং ক্লাবের প্রতিনিধিরা।

বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েতের ঈদ পুনর্মিলনী

পুনর্মিলনীতে আনন্দ আড্ডা আর খাওয়া দাওয়ায় মেতে উঠেন সবাই।

প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েতের সভাপতি জায়েদুর রহমান জায়েদ বলেন, বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন সবসময় সুস্থ ধারায় কাজ করে। খেলা বিনোদনসহ অনেক কিছু। বিভিন্ন সময় আমরা টুর্নামেন্টের আয়োজন করে থাকি। আগামী শুক্রবার থেকেও আমাদের একটা টুর্নামেন্ট শুরু হবে। আমরা চাই সবাই মিলে এক সঙ্গে কাজ করতে।

তিনি আরও বলেন, বৈধপথে আমরা রেমিট্যান্স পাঠাবো। এতে করে আমাদের দেশ উপকৃত হবে। তিনি আগত সব অতিথি ও রাষ্ট্রদূতকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ প্রবাসী ফুটবল ফেডারেশন কুয়েতের ঈদ পুনর্মিলনী

অতিথিরা জানান, প্রবাসে এমন আনন্দঘন মুহূর্ত পাওয়া খুব কঠিন। পরিবার ছাড়া ঈদের যে কষ্ট সেটা কিছুটা হলেও এখানে এসে আমরা দূর করতে পেরেছি। এ রকম আয়োজন যেন সবসময় অব্যাহত থাকে।

অনুষ্ঠানে আয়োজন করা হয় বিভিন্ন খেলাধুলার। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]