বিজয় দিবস উপলক্ষে মালয়েশিয়ায় শ্রমিক লীগের আলোচনা সভা

প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৭ এএম, ২০ ডিসেম্বর ২০১৭
বিজয় দিবস উপলক্ষে মালয়েশিয়ায় শ্রমিক লীগের আলোচনা সভা

মহান বিজয় দিবস উপলক্ষে মালয়েশিয়ায় শ্রমিক লীগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত রোববার মালয়েশিয়া শ্রমিক লীগের কার্যালয়ে এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মালয়েশিয়া শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল। সঞ্চালনায় ছিলেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম।

শুরুতে ভাষা শহীদ, বঙ্গবন্ধু, বঙ্গমাতা, জাতীয় চারনেতা, ৭ বীরশ্রেষ্ঠসহ ১৫ আগস্ট ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের গভীর শ্রদ্ধায় স্মরণ করে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর শুরু হয় আলোচনা সভা। এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন শ্রমিক লীগের সহ-সভাপতি শাহ আলম হাওলাদার।

সভায় বক্তব্য রাখেন মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন সরদার, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, যুব লীগের আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য জহিরুল ইসলাম জহির, সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জাহাঙ্গীর, শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন রাশিদ জামাল, ইলিয়াছ আলী বুলু প্রমুখ।

তারা বলেন, বঙ্গবন্ধু থেকে শেখ হাসিনা দুই প্রজন্মের সেতুবন্ধে রাহুমুক্ত হয়েছে বাংলাদেশ। বঙ্গবন্ধুর নেতৃত্বে দেশ স্বাধীন হয়েছিল, আর তার কন্যার নেতৃত্বে দেশ স্বাধীনতার স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে চলেছে। বিজয়ের সুফল, স্বাধীনতার ফসল ধীরে ধীরে ঘরে ঘরে পৌঁছে যাবে।

অনুষ্ঠানে বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার সভাপতি মনির বিন আমজাদ, আনোয়ার হোসেনসহ মালয়েশিয়া শ্রমিক লীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এমএমজেড/আইআই

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - jagofeature@gmail.com