কাতারে ‘কথা দিলাম’ সিনেমার প্রচারণা শুরু

আনোয়ার হোসেন মামুন
আনোয়ার হোসেন মামুন আনোয়ার হোসেন মামুন , কাতার প্রতিনিধি
প্রকাশিত: ০৫:৪৬ এএম, ১০ ডিসেম্বর ২০২২

কাতার প্রবাসী ব্যবসায়ী ও গীতিকার জসীম উদ্দিন আকাশের প্রতিষ্ঠান বিডি২৯ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হয়েছে বাংলা চলচ্চিত্র ‘কথা দিলাম’। কাতারের রাজধানী দোহা থেকে এই সিনেমার আনুষ্ঠানিক প্রচারণা শুরু হয়েছে। আগামী ২৭ জানুয়ারি সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে কাতারের রাজধানী দোহা আল মারকিয়ায় বাংলা চলচ্চিত্র ‘কথা দিলাম’র লোগোযুক্ত টি-শার্ট গায়ে জড়িয়ে প্রচারণা উদ্বোধন করা হয়। আনুষ্ঠানিকভাবে প্রচারণা উদ্বোধন করেন কাতার সফরত জাজ মাল্টিমিডিয়ার সিইও আলিম উল্লাহ খোকন, দুই বাংলার জনপ্রিয় কন্ঠশিল্পী আকাশ সেন, বিডি২৯ মাল্টিমিডিয়ার কর্ণধার জসীম উদ্দিন আকাশ, বিডি২৯ মাল্টিমিডিয়ার ব্রান্ডিং ম্যানেজার আনোয়ার হোসেন মামুন প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন কাতারের রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, ব্যবসায়ী ও কাতারে কর্মরত প্রবাসী বাংলাদেশি গণমাধ্যমকর্মীরা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আব্দুল জলিল, মোহাম্মদ এনামুল হক, খাইরুল আলম সাগর, মোজাম্মেল হোসেন সোহাগ, ইসমাইল ইমু, আতিকুল মাওলা মিঠু, ইউসুফ পাটোয়ারী লিংকন, আকবর হোসেন বাচ্চু, এম এ সালাম, আহসান উল্লাহ সজীব, সাদ্দাম হোসেন, সৈয়দ আরিফ উদ্দিন, রাজা রাজিব, আনাস উদ্দিন জারিফ, কন্ঠশিল্পী ইসরাক আলিম আপন প্রমুখ।

কেএসআর/

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]