তাজুল ইসলামের সঙ্গে সেন্টার ফর এনআরবির প্রতিনিধিদলের বৈঠক

আহমাদুল কবির
আহমাদুল কবির আহমাদুল কবির , মালয়েশিয়া প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৩৪ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

প্রবাসীদের অংশগ্রহণ ও উন্নয়ন নিয়ে কাজ করা গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর এনআরবির একটি প্রতিনিধিদল সোমবার স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলামের সঙ্গে তার কার্যালয়ে সাক্ষাৎ করেন। এ সময় প্রতিনিধিদল স্থানীয় সরকার কার্যক্রমে প্রবাসীদের অংশগ্রহণ বিষয়ে আলোচনা করেন।

jagonews24

সেন্টার ফর এনআরবির চেয়ারপার্সন এম এস সেকিল চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধি দলের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকার ইশ্তিয়াক আহমদ চৌধুরী, ব্যাংকার আব্দুল হালিম চৌধুরী, কৃষিবিদ মো. শোয়েব চৌধুরী, ইঞ্জিনিয়ার এম এ রাজ্জাক, মাহাবুব আনাম এবং সম্পদ ব্যক্তিত্ব অ্যাডমিরাল অব. আওরঙ্গজেব চৌধুরী ও এয়ার চিফ মাশার্ল অব. মাশিহুজ্জামান সেরনিয়াবাত ও সদস্য মো. মেহেদী হাসান চৌধুরী, শেখ মাসুমুল হাসান ও আইটি ইঞ্জিনিয়ার হাফেজ মনজুরুল ইসলাম।

jagonews24

বৈঠককালে মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন কার্যক্রমে প্রবাসীদের অংশগ্রহণ বিষয়ে আলোচনা হয়। মন্ত্রী তার বক্তব্যে বলেন, প্রবাসীদের অংশগ্রহণের বিষয়ে লাগসই কোনো প্রস্তাব আসলে মন্ত্রণালয় তা বিবেচনা করবে। এ সময় মন্ত্রণালয়ের সচিবসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমআরএম/জিকেএস

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]