বুড়ো হলে কোহলি-গেইল-মরগ্যানদের এমন দেখাবে!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ১৭ জুলাই ২০১৯

বুড়ো হলে আপনাকে কেমন দেখাবে? জানতে তো আগ্রহ হয় সবারই। সম্প্রতি ইন্টারনেট দুনিয়ায় তাই রীতিমত ঝড় তুলেছে 'ফেসঅ্যাপ'। সবাই যার যার পছন্দমতো মানুষের ছবিকে বুড়ো সাজাচ্ছেন আর তাতে শেয়ার কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে।

যুগের এই হাওয়া লেগেছে আইসিসির ক্রিকেট বিশ্বকাপের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টেও। সদ্য বিশ্বকাপজয়ী ইংল্যান্ড দলের কয়েকজন সদস্যের ছবি ওই অ্যাপ দিয়ে পরিবর্তন করে সেটা পোস্ট করেছে তারা।

আইসিসি তাদের বিশ্বকাপের অফিসিয়াল টুইটারে পোস্ট করেছে ইংলিশ অধিনায়ক ইয়ন মরগ্যান, জো রুট, জোফরা আর্চার আর জনি বেয়ারস্টোর 'বুড়ো' বয়সের ছবি। আর অ্যাপ দিয়ে বানানো সে ছবিতে তারা ক্যাপশন দিয়েছে, 'একটি সুপার ওভার আপনার জন্য এমনটাই করতে পারে।'

আসলে আইসিসি এখানে নির্দেশ করেছে বিশ্বকাপ ফাইনালকে। যে ফাইনালটাকে মনে করা হচ্ছে ইতিহাসের সেরা ফাইনাল। মূল ম্যাচে শ্বাসরূদ্ধকর টাইয়ের পর ম্যাচ গড়িয়েছিল সুপার ওভারে। সেখানেও ইংল্যান্ড-নিউজিল্যান্ড লড়াই চলল সমানে সমানে। সুপার ওভারে টাই হওয়ার পর বাউন্ডারির হিসেবে এগিয়ে থাকা ইংল্যান্ডকে শিরোপাজয়ী হিসেবে ঘোষণা করা হয়।

সুপার ওভারকে টেনে ইংলিশ তারকাদের বুড়ো সাজানো আইসিসির সে পোস্ট ভাইরাল হয়ে গেছে। ধীরে ধীরে অন্য ক্রিকেট তারকাদেরও ভক্ত-সমর্থকরা নিজ দায়িত্বে 'বুড়ো' বানাতে শুরু করেছেন। যার মধ্যে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আর ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনার ক্রিস গেইলের দুটি ছবি আলাদা করে সাড়া ফেলেছে।

পাকিস্তানি ব্যাটসম্যান বাবর আজমের ফ্যান পেজ বুড়ো সাজিয়েছে গেইলকে। যেখানে ক্যাপশন ছিল, 'কিছুই বদলাল না। ক্রিস গেইল চিরতরুণ।' আর কোহলির ছবিতে ছিল না আলাদা কোনো ক্যাপশন।

এমএমআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :