জয় দিয়েই শেষ করলেন তামিম-বিজয়রা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ২৮ এপ্রিল ২০২২

টানা দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরি হাঁকালেন তামিম ইকবাল। তার সঙ্গে টানা দ্বিতীয় ম্যাচে ডাবল সেঞ্চুরির উদ্বোধনী জুটি গড়লেন এনামুল হক বিজয়। মাত্র চার রানের জন্য সেঞ্চুরি পাননি এবারের আসরে বিশ্বরেকর্ড গড়া বিজয়। তবে তামিমের সঙ্গে মিলে তার ব্যাটিংই নিশ্চিত করেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের জয়।

বৃহস্পতিবার বিকেএসপির ৩ নম্বর মাঠে ঢাকা প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডের ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ৭৮ রানে হারিয়েছে প্রাইম ব্যাংক। তামিমের ১৩৭ ও বিজয়ের ৯৬ রানের সুবাদে ৩৫৫ রানের বড় সংগ্রহ পায় তারা। জবাবে ২৭৭ রানে অলআউট হয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স।

আকবর আলির নেতৃত্বাধীন গাজী গ্রুপের পক্ষে সর্বোচ্চ ৮৭ রান করেন আলআমিন জুনিয়র, এসএম মেহরবের ব্যাট থেকে আসে ৭১ রান। এছাড়া মেহেদি মারুফ ২৭, মাহমুদুল হাসান ২৪, আকবর আলি ১৯ ও জুবারুল ইসলাম করেছেন ১৫ রান। ইনিংসের ১৩ বল আগেই গুটিয়ে যায় তারা।

প্রাইম ব্যাংকের পক্ষে বল হাতে ৩টি করে উইকেট নিয়েছেন তাইজুল ইসলাম ও রুবেল হোসেন। এছাড়া করিম জানাত ও রাকিবুল হাসানের শিকার সমান ২টি করে উইকেট।

এর আগে টস জিতে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতে ২১৫ রান যোগ করেন তামিম ও বিজয়। ব্যাক টু ব্যাক সেঞ্চুরিতে ১৩২ বলে ১৩৭ রান করেন তামিম। বিজয়ের ব্যাট থেকে আসে ৮৫ বলে ৯৬ রানের ইনিংস। এছাড়া মোহাম্মদ মিঠুন ২৬ বলে ৩৯ ও করিম জানাত করেন ১০ বলে ২০ রান।

এসএএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।