হাসারাঙ্গার ঘূর্ণিতে দিশেহারা হায়দরাবাদ, বিশাল জয় ব্যাঙ্গালুরু

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ০৮ মে ২০২২

প্লে-অফের দৌড়ের নিজেদের অবস্থান টিকিয়ে রাখতে জয়টা খুব দরকার ছিল দুই দলেরই। কিন্তু জিতবে তো একটি দলই। সে হিসেবে সানরাইজার্স হায়দরাবাদকে ৬৭ রানের বড় ব্যবধানে হারিয়ে প্লে-অফের দৌড়ে নিজেদের অবস্থান বেশ সংহত করে নিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

১৯৩ রানের বিশাল চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে সানরাইজার্সকে মাত্র ১২৫ রানে অলআউট করে দিয়েছে ব্যাঙ্গালুরু। বিশেষ করে দলটির লঙ্কান স্পিনার ওয়ানিদু হাসারাঙ্গার ঘূর্ণি তোপে পড়ে পুরোপুরি বিধ্বস্ত হয়েছে কেনে উইলিয়ামসনের দল। হাসারাঙ্গা ৪ ওভারে ১৮ রান দিয়ে একাই নেন ৫ উইকেট। একটি মেডেন ওভারও করেন তিনি।

এই জয়ে ১২ ম্যাচ শেষে ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে নিজেদের অবস্থান আরও নিরঙ্কুশ করে নিয়েছে ব্যাঙ্গালুরু। অন্যদিকে ১১ ম্যাচ শেষে ১০ পয়েন্ট নিয়ে ৬ নম্বরেই রয়ে গেছে সানরাইজার্স হায়দরাবাদ।

১৯৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই মহা বিপর্যয়ে পড়ে যায় হায়দরাবাদ। দুই ওপেনার অভিষেক শর্মা, কেনে উইলিয়ামসন- দু’জনই আউট হয়ে যান শূন্য রানে।

তিন নম্বরে ব্যাট করতে নামা রাহুল ত্রিপাথি শুধুমাত্র চেষ্টা করেছিলেন কিছুটা ঘুরে দাঁড়ানোর। কিন্তু তার ৩৭ বলে করা ৫৮ রান শুধু ব্যবধানই কমিয়েছে যা। ৬টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মার মারেন তিনি। ২৭ বলে ২১ রান করেন এইডেন মারক্রাম। নিকোলাস পুরান ১৪ বলে করেন ১৯ রান।

এই তিন ব্যাটার ছাড়া আর কেউই দুই অংকের ঘর স্পর্শ করতে পারেননি। শেষ পর্যন্ত ১৯.২ ওভারে ১২৫ রানে অলআউট হয়ে যায় সানরাইজার্স হায়দরাবাদ। হাসারাঙ্গার ৫ উইকেট ছাড়াও ২ উইকেট নেন জস হ্যাজলউড, ১টি করে উইকেট নেন গ্লেন ম্যাক্সওয়েল এবং হার্শাল প্যাটেল।

আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।