মুম্বাইয়ের বিপক্ষে টিকে থাকার লড়াইয়ে ব্যাটিংয়ে হায়দরাবাদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫০ পিএম, ১৭ মে ২০২২

মুম্বাইর বিদায় ঘটে গেছে অনেক আগেই। সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাবনার বাতিও প্রায় নিভু নিভু। অফিসিয়াল কিছু হিসাব-নিকাশ বাকি থাকার কারণে এখনও হয়তো বিদায় বলে দেয়া যাচ্ছে না তাদেরকে। তবে, পরিস্থিতি যা, তাতে হায়দরাবাদের প্লে-অফ খেলার সম্ভাবনা খুবই কম।

যে টুকু সম্ভাবনা আছে, সেটা টিকিয়ে রাখার জন্য আজ মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে স্বাগতিক মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। গুরুত্বপূর্ণ এই ম্যাচে কিন্তু টস হেরে গেছে হায়দরাবাদ অধিনায়ক কেনে উইলিয়ামসন। টস হেরে মুম্বাইয়ের পক্ষ থেকে প্রথমে ব্যাট করার আমন্ত্রণ পেয়েছেন তিনি।

টস হেরে প্রথমে ব্যাট করার সুযোগ পেয়ে খুশি কেনে উইলিয়ামসন। তিনি বলেছেন, ‘আমরা এমনিতেই প্রথমে ব্যাট করতে চেয়েছিলাম। শুকনো মাঠ দেখছি এখানে। সুতরাং, চেষ্টা থাকবে স্কোরবোর্ডে রান তোলার জন্য।’

দুটি পরিবর্তন হায়দরাবাদ একাদশে। শশাঙ্ক সিংয়ের পরিবর্তে জায়গা পেয়েছেন রায়ান পরাগ। মার্কো জানসেনের পরিবর্তে জায়গা পেয়েছেন আফগান ফজলহক ফারুকি।

রোহিত শর্মা বলেন, আমরা চেষ্টা করবো তাদেরকে কম রানে বেধে রাখতে। ঋত্বিক শোকিন এবং কুমার কার্তিকিয়াকে বাদ দিয়ে দলে নেয়া হয়েছে মায়াঙ্ক মার্কান্দে এবং সঞ্জয় যাদব।

১২ ম্যাচ শেষে মুম্বাইর পকেটে পয়েন্ট হচ্ছে ৬, সানরােইজার্স হায়দরাবাদের পকেটে আছে ১০ পয়েন্ট। আজ জিততে পারলে হায়দরাবাদের পয়েন্ট হবে ১২।

মুম্বাই ইন্ডিয়ান্স একাদশ
ইশান কিশান (উইকেটরক্ষক), রোহিত শর্মা (অধিনায়ক), ট্রিস্টান স্টাবস, তিলক ভার্মা, টিম ডেভিড, ড্যানিয়েল শামস, রামানদিপ সিং, সঞ্জয় যাদব, জসপ্রিত বুমরাহ, মায়াঙ্ক মার্কান্দে, রিলে মেরেডিথ।

সানরাইজার্স হায়দরাবাদ একাদশ
অভিশেষ শর্মা, প্রিয়াম গার্গ, কেনে উইলিয়ামস (অধিনায়ক), রাহুল ত্রিপাথি, এইডেন মারক্রাম, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, ভুবনেশ্বর কুমার, উমরান মালিক, টি নটরাজন, ফজলহক ফারুকি।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]