অঘোষিত ফাইনালে পাকিস্তান দলে তিন পরিবর্তন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ০২ অক্টোবর ২০২২

সিরিজের ছয় ম্যাচ খেলার পরেও জানা যায়নি ট্রফি উঠবে কাদের হাতে। তাই সপ্তম ও শেষ ম্যাচটি পরিণত হয়েছে অঘোষিত ফাইনালে। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এই ম্যাচে টস জিতে ইংল্যান্ডকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম।

অঘোষিত এই ফাইনালে নিজেদের একাদশে তিন পরিবর্তন এনেছে পাকিস্তান। বাদ পড়েছেন মোহাম্মদ হারিস, শাহনাওয়াজ দাহানি ও আমির জামাল। তাদের জায়গায় দলে ফিরেছেন মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ হাসনাইন ও হারিস রউফ।

অন্যদিকে ইংল্যান্ড একাদশে পরিবর্তন এসেছে মাত্র একটি। রিচার্ড গ্লিসনের জায়গায় একাদশে ফিরেছেন ক্রিস ওকস। বিশ্বকাপের আগে কোনো ঝুঁকি না নিতে মার্ক উডকে এই ম্যাচেও বাইরে রেখেছে ইংলিশরা।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), শান মাসুদ, হায়দার আলি, ইফতিখার আহমেদ, আসিফ আলি, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র ও হারিস রউফ।

ইংল্যান্ড একাদশ: ফিল সল্ট (উইকেটরক্ষক), অ্যালেক্স হেলস, ডেভিড মালান, বেন ডাকেট, হ্যারি ব্রুক, মইন আলি (অধিনায়ক), স্যাম কুরান, ক্রিস ওকস, ডেভিড উইলি, আদিল রশিদ ও রিস টপলি।

এসএএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।