এখন থেকেই ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতি শুরু করতে হবে: পাপন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৯ পিএম, ০১ ডিসেম্বর ২০২২

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এক বছরের বেশি সময় ধরে চলেছে টি-টোয়েন্টি চর্চা। ওই সময়টায় ওয়ানডের চেয়ে টি-টোয়েন্টি বেশি খেলেছে বাংলাদেশ।

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ। আপাততঃ টি টোয়েন্টি ফরম্যাট নিয়ে চিন্তা ভাবনারও ইতি ঘটেছে। এক বছর পর ওয়ানডে বিশ্বকাপ। এখন থেকে সামনের দিনগুলোয় টিম বাংলাদেশের চিন্তা-ভাবনা হবে ওয়ানডে কেন্দ্রিক এবং আগামী সিরিজগুলোকে ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতি বলেই গণ্য করা হবে।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ এমনটাই জানালেন। তার অনুভব, ‘এখন থেকে টাইগারদের চিন্তা ভাবনা ওয়ানডে কেন্দ্রিক হওয়া উচিৎ এবং সামনের সিরিজগুলো বিশ্বকাপ ভাবনা রেখেই যেন খেলা হয়।’

বৃহস্পতিবার দুপুরে সংস্কার কাজ শেষে উদ্বোধন করা হয় শেরে বাংলা স্টেডিয়ামের নতুন প্রেসবক্সের। সেখানে উপস্থিত সাংবদিকদের সঙ্গে আলাপে বিসিবি সভাপতি জানান, ‘এটা আমার ধারণা এই সিরিজের পর। কারণ জানুয়ারি থেকে আমাদের টানা খেলা। আমি ব্যক্তিগতভাবে মনে করি এই সিরিজের পর থেকে যে কয়টা খেলা হবে সবকটিই বিশ্বকাপ ভাবনা মাথায় রেখে পরিকল্পনা করা উচিৎ। বিশ্বকাপ সামনে রেখে যে স্কোয়াড, যে খেলোয়াড়েরা খেলবে তা তখনই ঠিক করে ফেলা হবে।'

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।