দেশে ফিরে বিশ্রামে সাকিব, যোগ দেননি অনুশীলনে

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ০২ ডিসেম্বর ২০২২

শিডিউলে লেখা প্র্যাকটিস দুপুর দেড়টায়। কিন্তু বাস্তবে তার ঠিক এক ঘণ্টা আগে মানে বেলা সাড়ে ১২টায় শেরে বাংলা স্টেডিয়ামে এসে উপস্থিত ভারতীয় ক্রিকেট দল।

মূল বহরটা বৃহস্পতিবার সন্ধ্যার পরেই ঢাকায় এসেছে। আজ শুক্রবার ভোরেও এসেছেন কয়েকজন। সব মিলে দুই ভাগে বাংলাদেশে এসেছেন ভারতীয় ক্রিকেটাররা। তারপরও যথাসময়ের আগেই মাঠে হাজির রোহিত, কোহলি, লোকেশ রাহুলরা।

কিন্তু উল্টো চিত্র বাংলাদেশ শিবিরে। শুক্রবার দুপুরে একই সময়ে অনুশীলন ছিল বাংলাদেশ দলের। সেখানে ছিলেন না সাকিব আল হাসান।


তবে সাকিবের সাথে আরব আমিরাত থেকে টি-টেন লিগ খেলে বৃহস্পতিবার দেশে ফেরা নুরুল হাসান সোহান ঠিকই প্র্যাকটিসে আসেন।

পুরো দল বেলা দেড়টায় শেরে বাংলায় এসে অনুশীলনে নামলেও তখন দেখা মেলেনি সাকিবের। পরে জানা গেল, টি-টোয়েন্টি খেলে ক্লান্ত সাকিবকে ওয়ানডে সিরিজের আগে আজ বিশ্রাম দেয়া হয়েছে। তবে কিছুটা বিশ্রাম নিয়ে ঠিকই পরে শেরে বাংলায় এসেছেন সাকিব। বিকেল সাড়ে চারটার দিকে তাকে ড্রেসিংরুমে দেখা গেছে।

এদিকে কুঁচকির ইনজুরির কারণে ভারতের সাথে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে পড়া তামিম ইকবালের বদলে অধিনায়ক হবেন কে? সে ঘোষণা আসেনি আজ দুপুর পর্যন্ত।

তবে ধারণা করা হচ্ছে, সাকিব আর লিটন দাসের মধ্যে যে কোনো একজনকে দল পরিচালনার দায়িত্ব দেওয়া হতে পারে।

এআরবি/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।