তিন সিনিয়র সাকিব, মুশফিক এবং রিয়াদের কাছে কি চান লিটন?

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৫৪ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

লিটন দাস নিজেকে সৌভাগ্যবান ভাবতেই পারেন। তিনি এমন সময় এমন এক দলের অধিনায়ক হয়েছেন যে দলে তামিম ইকবাল না থাকলেও আছেন সাকিব আল হাসান (২২১ ম্যাচ), মুশফিকুর রহিম (২৩৬ ম্যাচ) আর মাহমুদউল্লাহ রিয়াদের (২১২ ম্যাচ) মত তিন-তিনজন সিনিয়র, অভিজ্ঞ এবং পরিণত পারফরমার। যারা তিনজন মিলে খেলে ফেলেছেন ৬৬৯টি ওয়ানডে।

এই তিনজনের সবাই ম্যাচ জেতানো পারফরমার। নিজেদের দিনে যে কোন দলের বিপক্ষে ব্যবধান গড়ে দেয়ার সামর্থ্য আছে তাদের।
এত বেশি ম্যাচ খেলার অভিজ্ঞতা সম্পন্ন তিন ক্রিকেটার দলে থাকা অনেক বড় ব্যাপার।

ওয়ানডে মর্যাদা পাওয়া বেশ কটি দলেরই যা নেই। এটাকে কিভাবে দেখছেন অধিনায়ক লিটন? তিন সিনিয়র পারফরমার সাকিব, মুশফিক আর রিয়াদের কাছ থেকে দায়িত্বপ্রাপ্ত অধিনায়কের প্রত্যাশাই বা কী?

আজ মিরপুরে সংবাদ সম্মেলনে লিটন দাসের মুখ থেকেই শুনুন এর জবাব, ‘আমি যখন দায়িত্ব পেলাম, আমার হাতে ১৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন ৩ জন সিনিয়র খেলোয়াড় আছেন, এটা ভেবে অনেক ভালো লাগছে।’

সিনিয়রদের কাছ থেকে মাঠে সহায়তার আশায় উন্মুখ লিটন। অবশ্যই আমি চাইব তারা মাঠে আমাকে সহায়তা করবেন, ‘প্রথমবার এত বড় সিরিজে দায়িত্ব পেলাম। আমি আশাবাদী, বড় ভাইরা আমাকে সহায়তা করবে। তাদের কাছ থেকে যে কোনো সময় সহযোগিতা পাব’ - বলছিলেন লিটন।

এআরবি/আইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।