আমি বুঝি, পরিবার কষ্ট পায়: ট্রল হওয়া নিয়ে শান্ত

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ২৪ জানুয়ারি ২০২৩

নাজমুল হোসেন শান্ত জানিয়ে দিয়েছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে যে সমালোচনা হয়, তা যেহেতু নিয়ন্ত্রণের ক্ষমতা হাতে নেই তাই ভাবতেও চান না।

সমালোচনা যতটা সম্ভব পাশ কাটিয়ে চলার চেষ্টায় থাকেন শান্ত। তবে তার একটা কষ্ট আছে। নিজে হয়তো সব হজম করে নেন, কিন্তু তার পরিবার? আজ মঙ্গলবার ৮৯ রানের হার না মানা ইনিংস খেলে ম্যাচসেরা হওয়া শান্ত মিডিয়ার সামনে কথা বলতে গিয়ে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন।

শান্ত বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যম আমার জন্য যতটা না কঠিন, তার থেকে বেশি কঠিন আমার পরিবারের জন্য। সত্য বলতে, আমি যেভাবে বুঝি আমার পরিবারের সদস্যরা কিন্তু সেভাবে বোঝে না। তারা হার্ট হয়, তারাও কষ্ট পায়, তাদের খারাপ লাগে। তারাও বাইরে যায়। এই জিনিসটার জন্য আমি মাঝে মাঝে আপসেট হয়েছি। আমার কষ্ট লেগেছে। আমি যেটা বললাম, এটা আমি নিয়ন্ত্রণ করতে পারব না।’

শান্ত যোগ করেন, ‘দলের পরিকল্পনা কী, আমার পরিকল্পনাই বা কেমন, আমার রোলটা কী, এসব অনেকেই জানেন না। কিংবা আমি কতটা হার্ডওয়ার্ক করি, অনেকে জানে না। অনেকের জানার প্রয়োজনও নেই। এগুলো নিয়ে যত বেশি কথা আমি বলবো, তত বেশি বলা হবে। এটা আসলে যার যার চিন্তা থেকে বলে।’

‘তারা যদি বুঝে কথা বলে, জেনে কথা বলে তাহলে ভালো। আমি এটা বলছি না যে, আমাকে নিয়ে সমালোচনা করা যাবে না। আমি খারাপ খেললে অবশ্যই সমালোচনা হবে। আমি মনে করি আরেকটু ডিসেন্ট হতে পারতো। যেটা আমার পরিবারের জন্য ভালো হতো। এতটুকুই’-শান্তর কণ্ঠে অভিমান।

এআরবি/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।