ইংল্যান্ডে আইরিশদের বিপক্ষে সিরিজে থাকছেন না সুজন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৫০ পিএম, ১০ এপ্রিল ২০২৩

তিনি বেক্সিমকোয় চাকুরি করেন। বেক্সিমকোর মালিক সালমান এফ রহমান আবাহনীর চেয়ারম্যান, সেই সুবাদে আবাহনী ও বিপিএলে বেক্সিমকো দল নিলে তার কোচিংও করান খালেদ মাহমুদ সুজন।

এখন প্রিমিয়ার লিগ চলছে। তিনি আবাহনীর কোচ। আজ সোমবার শেরে বাংলায় শেখ জামালের কাছে হারলেও নেট রানরেটে এখনো আবাহনীই সবার ওপরে।

আগামী ১৭ এপ্রিল প্রথমপর্ব শেষ হওযার আগে আরও তিনটি ম্যাচ বাকি আবাহনীর। ওই তিন খেলায় শতভাগ সাফল্য পেলে শীর্ষে থেকেই প্রথমপর্ব শেষ করতে পারবে দলটি। তারপর ঈদের ছুটি শেষে সুপার লিগ।

এ অবস্থায় আবাহনী ছেড়ে সুজন যে জাতীয় দলের সফরসঙ্গী হবেন না, তা সহজেই অনুমেয়। তারপরও আজ বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসের কাছে একজন সাংবাদিক প্রশ্ন করেছিলেন, খালেদ মাহমুদ সুজন কি টিম পরিচালক হয়ে ইংল্যান্ড যাবেন? জালালের জবাব, ‘না, সুজন যাবে না।’

তবে কী কারণে সুজন যাবেন না ইংল্যান্ডে, সে ব্যাখ্যায় যাননি জালাল। সেটা যে আবাহনীর কোচিংয়ের কারণে, তা কি আর বলার অবকাশ আছে?

এআরবি/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।