আফ্রিদির ডিনারে পাকিস্তান দল, বাবরের অনুপস্থিতি নিয়ে নানা প্রশ্ন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ পিএম, ০৫ মে ২০২৩

দীর্ঘ ১২ বছর পর নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতেছে পাকিস্তান। এই অর্জনকে স্মরণীয় করে রাখতে দলের ক্রিকেটারদের জন্য এক ডিনার পার্টির আয়োজন করেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি।

আফ্রিদি নিজেই সেই আয়োজনের ছবি পোস্ট করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। ডিনারে মোহাম্মদ রিজওয়ান, শাহিন শাহ আফ্রিদি, শাদাব খানদের সঙ্গে পাকিস্তান দলের কোচিং স্টাফদেরও দেখা যায়। তবে দেখা যায়নি বাবর আজমকে। পাকিস্তান দলের জন্য ডিনার, অথচ তাতে নেই অধিনায়কই! এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে আলোচনা।

আফ্রিদি তার আইডিতে তিনটি ছবি দিয়েছেন। একটিতে সবাই একসঙ্গে খাচ্ছেন, আরেকটি গ্রুপ ছবি এবং তৃতীয় ছবিটি জামাতের সঙ্গে নামাজ পড়ার।

ছবির ক্যাপশনে আফ্রিদি লিখেছেন, ‘পাকিস্তানের নায়কদের জন্য ডিনারের আয়োজন করেছি। তোমাদের প্রত্যেকের জন্য অনেক গর্বিত।’ পরের ম্যাচের জন্য শুভকামনাও জানিয়েছেন তিনি।

আফ্রিদির টুইটটি ছড়িয়ে পড়ার পর সবাই অভিনন্দন ও প্রশংসাবার্তা যেমন পাঠিয়েছেন; বাবর কেন নেই? সেই প্রশ্নও তুলেছেন সমর্থকরা। বাবরের সঙ্গে কি আফ্রিদির সম্পর্ক ভালো নয়?

গত মাসে পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান নাজাম শেঠির এক মন্তব্য নিয়ে ঝড় উঠেছিল। তিনি জানান, শহিদ আফ্রিদির নেতৃত্বাধীন নির্বাচক দল দায়িত্ব নেওয়ার পর বাবরকে নেতৃত্ব থেকে সরিয়ে দিতে চেয়েছিল। এ নিয়ে পাকিস্তানের ক্রিকেট অঙ্গনে আলোচনা শুরু হলে কথা পাল্টে ফেলেন শেঠি।

আরেক টুইটে বলেন, তিনি চেয়ারম্যান হিসেবে নির্বাচকদের কাছে অধিনায়কের বিষয়ে মতামত চেয়েছিলেন। আফ্রিদি পরে টুইট করে লেখেন, ‘পিসিবি চেয়ারম্যান বিষয়টি খোলাসা করেছেন। এই আলোচনা শেষ হয়ে গেছে।’

তার মানে আর ঝামেলা থাকার কথা নয়। কিন্তু বাবর কেন আফ্রিদির ডিনারে যাননি? ওই ঘটনার সঙ্গে যোগসূত্র খোঁজার চেষ্টা করছেন অনেকে। ডিনারের আয়োজন করে কি উটকো বিপদ টেনে আনলেন আফ্রিদি?

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।