আবাহনীকে দ্বিতীয় পরাজয়ের স্বাদ দিল রুপালী ব্যাংক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৬ পিএম, ০৭ জুন ২০২৩
ফাইল ছবি

রুপালী ব্যাংকের জয়ের পথে বাঁধা হতে পারেনি আবাহনী। আকাশী হলুদদের এবারের লিগে দ্বিতীয় পরাজয়ের স্বাদ দিয়ে নিজেদের জয়রথ সচল রাখলো রুপালী ব্যাংক।

আজ বুধবার বিকেএসপি ৩ নম্বর মাঠে আবাহনীকে হেসে খেলে ৮ উইকেটে হারায় ব্যাংক দলটি। ভারতীয় দ্রুত গতির বোলার মুক্তা রাবিন্দ্রা মাগরে রুপালী ব্যাংকের প্রত্যাশিত জয়কে সহজ করে দেন।

তার বিধ্বংসী বোলিংয়ে (৮.৩ ওভারে ২৯ রানে ৪ উইকেট) মাত্র ১৪৩ রানে (৪২.৩ ওভারে) অলআউট হয়ে যায় আবহনী। আকাশী-হলুদদের মধ্যে সর্বাধিক ৪৮ রান আসে শারমীন সুলতানার (৭৭ বলে ৪৮) ব্যাট থেকে।

জবাবে মাত্র ১৮.২ ওভারে ২ উইকেট খুইয়েই জয় তুলে নেয় রুপালী ব্যাংক। সাথী রানী বর্মন ৩৬ বলে ৭ বাউন্ডারি ও ৩ ছক্কায় ৫৪ আর ফারজানা হক পিংকি ৩৬ বলে ৫ বাউন্ডারি ও ২ ছক্কায় ৫০ রানের দুটি কার্যকর ইনিংস খেললে রুপালী ব্যাংক অনায়াসে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

এদিন আরও জয় পেয়েছে গুলশান ইয়ুথ ও কলাবাগান ক্রীড়া চক্র। বিকেএসপিতে গুলশান ইয়ুথ ৪ উইকেটে হারিয়েছে সিটি ক্লাবকে। আর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে কলাবাগান কেসি ৬ উইকেটে পরাজিত করেছে কেরানিগঞ্জ ক্রিকেট একাডেমিকে।

এআরবি/আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।