বিশ্বকাপে টাইগারদের টিম ডিরেক্টর থাকবেন সুজন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০২৩

বাংলাদেশ দলের ড্রেসিংরুমে খালেদ মাহমুদ সুজন পরিচিত মুখ। দলের অনেক সাফল্যের নেপথ্যে অবদান আছে তার। তবে ইদানীং জাতীয় দলের সঙ্গে খুব একটা দেখা যায় না সাবেক অধিনায়ক ও বিসিবির এই পরিচালককে।

অবশেষে জাতীয় দলের শিবিরে ফিরছেন সুজন। ভারতে অনুষ্ঠেয় আসন্ন ওয়ানডে বিশ্বকাপে টাইগারদের টিম ডিরেক্টরের দায়িত্বে দেখা যাবে তাকে।

জানা গেছে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে মিটিংয়ে বিশ্বকাপে সুজনের টিম ডিরেক্টর হিসেবে যাওয়ার বিষয়টি চূড়ান্ত হয়েছে। ক্রিকেট বোর্ডের সর্বোচ্চ পর্যায়ের একটি সূত্র তা নিশ্চিত করেছেন।

বিসিবি অবশ্য আনুষ্ঠানিক বিবৃততি দেয়নি এখনও। ঘটনা কতটুকু সত্য, তা জানতে জাগো নিউজের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল খালেদ মাহমুদ সুজনের সঙ্গে। সুজন অস্বীকার করেননি। তবে আনুষ্ঠানিকভাবে তিনি কোনো মন্তব্য করতেও রাজি হননি।

যদিও সুজনের কথায় পরিষ্কার বোঝা গেছে, বিসিবি তাকে প্রস্তাব করেছে এবং তিনি তা গ্রহণ করেছেন। অর্থাৎ ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশ দলের টিম ডিরেক্টর হয়ে যাচ্ছেন সুজন।

এআরবি/এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।