শেখ মেহেদিকে বাদ দিয়ে একাদশে মাহমুদউল্লাহ

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩০ পিএম, ১৩ অক্টোবর ২০২৩

প্রায় অনুমিত ছিল, চেন্নাইয়ে একাদশে কিছুটা পরিবর্তন আনা হতে পারে। মাহমুদউল্লাহ একাদশে আসবেন, এটাও অনেকটা নিশ্চিত ছিল। দেখার বিষয় ছিল, কোনো পেসারের পরিবর্তে এক্সট্রা কোনো স্পিনার একাদশে নেয়া হতে পারে কি না। ওপেনার তানজিদ তামিমকেও পরিবর্তনের গুঞ্জন শোনা গিয়েছিলো।

কিন্তু শেষ পর্যন্ত একটি পরিবর্তনই আনা হলো বাংলাদেশ একাদশে। আগের ম্যাচে ৪ উইকেট পেলেও শেখ মেহেদিকে বাদ দিয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে এই ম্যাচে একাদশে রাখা হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে। কিউইদের বিপক্ষে সব সময়ই ভালো খেলেন রিয়াদ। হয়তো সেই অভিজ্ঞতা কাজে লাগাতেই এই সিদ্ধান্ত নিলো টিম ম্যানেজমেন্ট।

নিউজিল্যান্ড দলেও একটি পরিবর্তন আনা হলো। অধিনায়ক কেনে উইলিয়ামসনই শুধু একাদশে ফিরেছেন। পরিবর্তে বাদ দেয়া হয়েছে ইনফর্ম ব্যাটার উইল ইয়ংকে। নেদারল্যান্ডসের বিপক্ষে এই ব্যাটার ৭০ রান করেছিলেন। যদিও ইংল্যান্ডের বিপক্ষে তিনি শূন্য রানে আউট হয়েছিলেন।

বাংলাদেশ একাদশ

লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড একাদশ

ডেভন কনওয়ে, রাচিন রাবিন্দ্রা, কেনে উইলিয়ামসন (অধিনায়ক), ড্যারিল মিচেল, টম ল্যাথাম (উইকেটরক্ষক), গ্লেন ফিলিপস, মার্ক চাপম্যান, মিচেল সান্তনার, ম্যাট হেনরি, লকি ফার্গুসন ও ট্রেন্ট বোল্ট।

আইএইচএস/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।