‘রিয়াদ ভাই আরেকটু ওপরে ব্যাট করলে হয়তো দলের জন্য ভালো হতো’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৩৫ পিএম, ২৮ অক্টোবর ২০২৩

ভারতে অনুষ্ঠেয় ২০২৩ বিশ্বকাপটা দারুণ কাটাচ্ছেন বাংলাদেশের মাহমুদউল্লাহ রিয়াদ। বাংলাদেশের হয়ে একমাত্র সেঞ্চুরিটি এসে তার ব্যাট থেকে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। যদিও সেই ম্যাচে বড় ব্যবধানে হারতে হয়েছে সাকিবদের। নেদারল্যান্ডসের বিপক্ষে রিয়াদ খুঁটি হয়ে দাঁড়িয়েছিলেন কিন্তু শেষ রক্ষা করতে পারেননি।

বিশ্বকাপে রিয়াদের ব্যাটিং অর্ডার নিয়ে বেশ আলোচনা হচ্ছে। কোন ম্যাচে আট নম্বর, কোন ম্যাচে সাত নম্বর, কোন ম্যাচে ছয় নম্বরে ব্যাট করতে হচ্ছে তাকে। দলের এমন গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটারের এত পরে ব্যাট করা নিয়ে নানাবিধ প্রশ্ন উঠেছে। সাকিবও কিছুটা সম্মতি প্রদান করেছেন রিয়াদের উপরে ব্যাট করা নিয়ে।

ম্যা শেষে সংবাদ সম্মেলনে সাকিব বলেন, ‘আমাদেরকে আসলে অনেক কিছু এডজাস্ট করে চলতে হয়, যে কারণে ব্যাটিং অর্ডারটা পরিবর্তন করতে হয়। সবাই যার যার জায়গায় পারফর্ম করতো তাহলে এই কথা উঠতো না। আমরা যদি উপরের দিকে ভালো ব্যাটিং করতে পারতাম তাহলে নিচে রিয়াদ ভাই, মুশফিকের যে আসল রোলটা চিন্তা করে আমরা বিশ্বকাপে এসেছিলাম সেটা একদম পারফেক্ট হতো। রিয়াদ ভাই যে ফর্মে আছে, তাতে এটা তার জন্য পারফেক্ট প্লাটফর্ম হতো। তবে আপনি যেটা বলছেন আমি সেটাতে অসম্মতি জানাচ্ছি না। রিয়াদ ভাই যেভাবে ব্যাটিং করছে হয়তো তিনি উপরের দিকে আসলে হয়তো দলের জন্য ভালো হতো।’

আরআর/এসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।