বিসিবিতে থাকবেন কি না জানালেন পাপন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১১ জানুয়ারি ২০২৪

নাজমুল হাসান পাপন এবার ঠাঁই পেয়েছেন সরকারের নতুন মন্ত্রিসভায়। তারপর থেকেই চারদিকে গুঞ্জন, বিসিবি সভাপতির দায়িত্ব ছাড়ছেন তিনি। এমনকি নতুন সভাপতি কে হবেন, সেই আলোচনাও ছড়িয়ে পড়ে বাতাসে।

নাজমুল হাসান পাপন কি আসলেই বিসিবি সভাপতির দায়িত্ব ছাড়ছেন? অবশেষে এই ইস্যুতে মুখ খুললেন তিনি। যা বললেন, তার সারমর্ম হলো, মন্ত্রী হওয়ার সঙ্গে বিসিবি প্রধানের দায়িত্ব ছাড়ার কোনো সম্পর্ক নেই। তাছাড়া আইসিসির কিছু নিয়ম-কানুনের ব্যাপারও আছে।

গণমাধ্যমের সঙ্গে আলাপে আজ (বৃহস্পতিবার) নাজমুল হাসান পাপন বলেন, ‘প্রথম কথা হচ্ছে বিসিবির সঙ্গে এটার (মন্ত্রিত্ব) কোনো সম্পর্ক নেই। আগেও আমাদের এখানে অনেক মন্ত্রী ছিলেন, যারা বিসিবি সভাপতির দায়িত্ব পালন করেছেন। বিদেশেও আছে। সেটি ইস্যু না। আমার এই টার্মটা শেষ হবে আগামী বছর। আমার আগে থেকেই ইচ্ছে ছিল, এই মেয়াদেই দায়িত্ব ছাড়ার। আমি চেষ্টা করব এ বছর শেষ করার।

‘তাছাড়া, আইসিসির কিছু নিয়ম-কানুন আছে। ওদের আবার বেশ কিছু কমিটিতে আছি আমি। কিছুর চেয়ারম্যান পদেও আছি। ওদের ওই টার্মটা শেষ করতে হবে। কারণ, ওরা নিয়ম চেঞ্জ করে না’-যোগ করেন পাপন।

শোনা যাচ্ছে, নাজমুল হাসান পাপন এবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পূর্ণাঙ্গ মন্ত্রী হতে যাচ্ছেন। তবে বৃহস্পতিবার সন্ধ্যায় নতুন মন্ত্রিসভা শপথ নিলেও সেখানে যেহেতু দফতর বণ্টন করা হয়নি, তাই এখনই জোর দিয়ে বলার উপায় নেই কে কোন মন্ত্রণালয়ের দায়িত্ব পাচ্ছেন।

এআরবি/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।