২ বছর পর নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াডে রাচিন রাবিন্দ্রা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:১৮ এএম, ২৬ জানুয়ারি ২০২৪

২০২১ সালে ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের ট্স্টে দলে অভিষেক হওয়ার পর এখন পর্যন্ত মাত্র ৩ ম্যাচ খেলেছেন রাচিন রাবিন্দ্রা। এর মধ্যে সর্বশেষ ২০২২ সালের জানুয়ারিতে ট্স্টে ম্যাচ খেলেছেন এই বাঁ-হাতি অলরাউন্ডার।

দুই বছরের লম্বা বিরতির পর ফের নিউজিল্যান্ডের টেস্ট দলে জায়গা পেয়েছেন রাবিন্দ্রা। আজ শুক্রবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই ম্যাচের ট্স্টে সিরিজের জন্য তাকে স্কোয়াডে যুক্ত করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

ইনজুরিতে থাকা হেনরি নিকোলসের পরিবর্তে রাচিনকে দলে নিয়েছে নিউজিল্যান্ড। আগামী ৪ ফেব্রুয়ারি মাউন্ট মঙ্গানুইয়ে ভারত বিশ্বকাপে ব্যাট হাতে ঝলক দেখানো আইসিসির সেরা উদীয়মান এই ক্রিকেটারকে সাদা জার্সি গায়ে দেখা যাবে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এই সিরিজে দলে ফিরেছেন কেন উইলিয়ামসন। পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে পাঁচ ম্যাচের দ্বিতীয় টি-টোয়েন্টিতে হ্যামস্ট্রিং চোটে পড়ে সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন তিনি। এছাড়া ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন টম ব্লান্ডেল ও কাইল জেমিসন।

অপরদিকে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচের জন্য নিউজিল্যান্ড স্কোয়াডে যোগ হয়েছে নতুন মুখ। জেমিসনের ব্যাক আপ হিসেবে রাখা হয়েছে কাউন্টারবেরির ফাস্ট বোলার ও'রর্কে। হ্যামিল্টন টেস্ট কিউই দলে অভিষেক হতে পারে তার।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড

টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, উইল ও'রোর্ক (দ্বিতীয় টেস্ট), গ্লেন ফিলিপস, রাচিন রাবিন্দ্রা, মিচেল স্যান্টনার, নিল ওয়াগনার, কেন উইলিয়ামসন, উইল ইয়াং।

এমএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।