বাংলাদেশের ব্যাটিং কোচ হচ্ছেন না স্টুয়ার্ট ল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৩ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

হঠাৎ করেই সামজিক যোগাযোগ মাধ্যমে পড়লো একটি খবর। যেখানে বলা হলো, স্টুয়ার্ট ল বাংলাদেশ জাতীয় দলের ব্যাটিং কোচ হয়েছেন। রোববার সন্ধ্যার দিকে বেশকিছু সামাজিক যোগাযোগমাধ্যম সাইটে এমন খবর ছড়িয়ে পড়ে।

খবরটা এমনভাবে ডাল-পালা গজালো যে, দেখেশুনে মনে হয়েেছে, বিসিবি বুঝি সত্যি সত্যিই অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ও বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রধান কোচ স্টুয়ার্ট ল’কেই জাতীয় দলের ব্যাটিং কোচ হিসেবে বেছে নিয়েছে বা নিয়োগ দিয়েছে।

কিন্তু খোঁজ নিয়ে জানা গেল, খবরটি সত্য নয়। সেটি আসলে গুজব ছিল। সত্য খবর হলো, বিসিবি এখনো কাউকে ব্যাটিং ও পেস বোলিং কোচ হিসেবে মনোনয়ন দেয়নি।

সংবাদের সত্যতা উদঘাটন করতে গিয়ে আরও জানা গেছে, বিসিবির সঙ্গে স্টুয়ার্ট ল’র বোঝাপড়া হয়নি। যে কারণে, অস্ট্রেলিয়ান এই কোচের টিম বাংলাদেশের ব্যাটিং কোচ হওয়ার সম্ভাবনা নেই বললেই চলে।

নাজমুল হোসেন শান্ত বাহিনীর ব্যাটিং কোচিংয়ের দায়িত্ব নিতে পারেন ডেভিড হ্যাম অথবা থিলান সামারাবীরা। এই দুইজনের একজনকেই টাইগারদের ব্যাটিং কোচ হিসেবে বেছে নিতে যাচ্ছে বিসিবি।

এআরবি/এমএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।