প্রথম বলেই তামিমকে বোকা বানালেন সাকিব

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

সাকিব আল হাসান আর তামিম ইকবাল মুখোমুখি। রংপুর রাইডার্স আর ফরচুন বরিশালের ম্যাচ ছাপিয়ে যেন লড়াইটা দাঁড়িয়েছিল সাকিব-তামিমের। সেই লড়াইয়ের প্রথম ভাগে জিতলেন সাকিব।

ঘরের মাঠ চট্টগ্রামে তামিম অবশ্য আজ (সোমবার) শুরুটা করেছিলেন বেশ ঝোড়ো গতিতে। ১৯ বলেই ৩ চার আর ২ ছক্কায় বাঁহাতি এই ওপেনার পৌঁছে গিয়েছিলেন ৩৩ রানে। বরিশালও ওপেনিং জুটিতে পায় ৪ ওভারে ৩৮ রান।

ইনিংসের পঞ্চম ওভারে অবশেষে বল হাতে নেন সাকিব। স্ট্রাইকে ছিলেন তামিমই। দুজনের রুদ্ধশ্বাস লড়াই দেখার অপেক্ষায় ছিলেন যেসব সমর্থক, তাদের আশায় গুড়েবালি।

সাকিব প্রথম বলেই তামিমকে বোকা বানিয়ে দিলেন। বিশ্বসেরা অলরাউন্ডারের ঘূর্ণি বুঝতে না পেরে ব্যাটে আলতো ছোঁয়ায় বল একদম বাতাসে ভাসিয়ে দেন তামিম।

সাকিবই ফিরতি ক্যাচটি নিতে পারতেন। তবে তিনি তাড়াহুড়ো করেননি, তার পাশে দাঁড়িয়ে থাকা মুমিনুল হক সহজ ক্যাচটি তালুবন্দি করেন। ২০ বলে ৩৩ রানে থামে তামিমের ঝোড়ো ইনিংসটি।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।