মোস্তাফিজের সুস্থতা চেয়ে চেন্নাই সুপার কিংসের বার্তা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

মাথায় গুরুতর আঘাত। বল লেগে মোস্তাফিজুর রহমানের অবস্থা এমনই হয়েছিল, দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তবে স্বস্তির খবর, মাথার অভ্যন্তরে রক্তক্ষরণ হয়নি। টাইগার পেসার আছেন নিবিড় পর্যবেক্ষণে।

কাটার মাস্টারের এই দুর্ঘটনার খবর জেনে তার জন্য বিশেষ বার্তা দিলো চেন্নাই সুপার কিংস। এবারের আইপিএলে চেন্নাইয়ে খেলার কথা মোস্তাফিজের।

আজ (মঙ্গলবার) মোস্তাফিজের একটি ছবি ফেসবুকে পোস্ট তার সুস্থতা কামনা করেছে চেন্নাই। লিখেছে, ‘তাড়াতাড়ি সুস্থতা আসুক, ফিজ। দ্রুত সুস্থ হয়ে ওঠো।’

রোববার সকালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনের সময় নিজে একটি বল করে আরেকটি ডেলিভারি জন্য ফিরে যাচ্ছিলেন মোস্তাফিজ। এ সময় তাকে প্রধান কোচ সালাউদ্দিন ডাক দিলে মাথা ঘুরিয়ে সেদিকে যাচ্ছিলেন তিনি। এমন সময়ই ব্যাটার লিটন দাসের খেলা একটি শট পেছন থেকে মোস্তাফিজের মাথায় আঘাত করে।

আঘাত পেয়ে সঙ্গে সঙ্গে বসে পড়েন মোস্তাফিজ। সতীর্থরা ছুটে আসেন। আসেন ডাক্তাররাও। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় মাঠেই। সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স এনে তাতে করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে।

যদিও সিটি স্ক্যানের পর জানা গেছে, মোস্তাফিজের রিপোর্ট ভালো। অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়নি। যেটুকু ফেটেছে, সেটা বাইরে। শুধু চামড়া ফেটেছে। সেখানে সেলাই দেওয়া হয়েছে এবং ডাক্তাররা নিবিড় পর্যবেক্ষণে রাখছেন।

এমএমআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।