অবসরের পর বিস্ফোরক মন্তব্য ভারতীয় ক্রিকেটারের

‘ড্রেসিংরুমে গম্ভীরের সঙ্গে আমার তুমুল মারামারি হয়েছে’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০২ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪

ক্রিকেট থেকে অবসরের পর ড্রেসিংরুমে মারামারি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারি। যা নিয়ে দেশটির ক্রিকেটাঙ্গনে শুরু আলোচনা-সমালোচনা। জানিয়েছেন, ড্রেসিংরুমে গৌতম গম্ভীরের সঙ্গে তার তুমুল মারামারি হয়েছে।

ঘটনাটি ঘটেছে ২০১৩ সালের আইপিএলের আসরে। সে সময় গম্ভীরের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলতেন তিওয়ারি। তখন অধিনায়ক গাম্ভিরের সঙ্গে মতবিরোধের জেরে তাদের সম্পর্কের অবনতি ঘটে। এক পর্যায়ে তাদের মধ্যে তুমুল মারামারি হয়েছে দাবি করেছেন তিওয়ারি।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের একটি সাক্ষাৎকারে তিওয়ারি বলেন, ‘কেকেআরে থাকাকালীন ড্রেসিংরুমে গম্ভীরের সঙ্গে আমার মারামারি হয়েছিল। এটা কখনই প্রকাশ্যে আসেনি। ২০১২ সালে কেকেআর চ্যাম্পিয়ন হয়েছিল। আমি আরও এক বছর কেকেআরের হয়ে খেলার সুযোগ পেয়েছি। আমি যদি ২০১৩ সালে গম্ভীরের সঙ্গে মারামারি না করতাম, তাহলে হয়তো আরও ২-৩ বছর খেলতাম। তার মানে, চুক্তি অনুযায়ী আমার যে পরিমাণ পাওয়ার কথা ছিল তা বেড়ে যেতো। ব্যাংক ব্যালেন্স মজবুত হতো। কিন্তু এটা নিয়ে কখনো ভাবিনি।’

২০১১ সালে কেকেআরে যোগ দেওয়ার পর থেকে ২০১৭ সাল পর্যন্ত ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গেই ছিলেন গম্ভীর। এরপর ২০২২ সালে নতুন দল লখনৌ সুপার জায়ান্টে মেন্টর হিসেবে চলে যান তিনি। তবে আইপিএলের আগামী আসরকে সামনে রেখে আবারও কেকেআরে মেন্টর হিসেবেই যোগ দিচ্ছেন গম্ভীর।

অপরদিকে তিওয়ারি ২০১০ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত কেকেআরের হয়ে খেলেছেন তিওয়ারি। এর মধ্যে ২০১২ সালে শিরোপাজয়ী দলেও ছিলেন তিওয়ারি। তখন কেকেআরের অধিনায়ক গম্ভীর।

ভারতের জাতীয় দলে কেবল ১২টি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলতে পেরেছেন তিওয়ারি। অপরদিকে ২০০৭ ও ২০১১ সালের বিশ্বকাপে ভারতের হয়ে খেলেছেন গম্ভীর।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।