শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টেও নেই সাকিব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১২ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

শ্রীলঙ্কার বিপক্ষে তিনটি টি-টোয়েন্টি আর সমান সংখ্যক ওয়ানডে সিরিজে খেলবেন না সাকিব আল হাসান, এটা জানা হয়ে গেছে আগেই। অনেকেরই ধারণা ছিল, সাদা বলে না খেললেনও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে হয়তো থাকবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

কিন্তু টাইগার ভক্তদের জন্য দুঃসংবাদ। লঙ্কানদের সাথে ২ ম্যাচের টেস্ট সিরিজেও থাকছেন না সাকিব। জাতীয় দলের ব্যবস্থাপক ও পরিচালনার দায়িত্বে থাকা স্ট্যান্ডিং কমিটি ক্রিকেট অপসের প্রধান জালাল ইউনুস জানিয়েছেন এ তথ্য।

আজ বৃহস্পতিবার বিকেলে মিডিয়ার সঙ্গে আলাপে জালাল ইউনুস জানান, শুধু সাদা বলে নয়, শ্রীলঙ্কার সাথে লাল বলেও দেখা যাবে না সাকিবকে।

চোখের সমস্যা কাটিয়ে সাকিব নিজেকে ফিরে পেয়েছেন। বিপিএলে বল ও ব্যাট হাতে শেষ কয়েক ম্যাচে বেশ ভালো খেলেছেন চ্যাম্পিয়ন অলরাউন্ডার।

জালাল মনে করেন, চোখে সমস্যা থাকলেও সাকিবের ফর্ম নিয়ে কোনো সমস্যা ছিলনা। সাকিবের ফর্মে ফিরে আসা নিয়ে ক্রিকেট অপসের চেয়ারম্যানের কথা, ‘সে ফর্মেই ছিল। তবে তার চোখে একটা সমস্যার কারণে সমস্যা হচ্ছিল। কিন্তু সেটা সাময়িক, আশা করি সাকিব আবার নিজেকে মেলে ধরবে।’

তবে জালাল আভাস দেন, জাতীয় দলে সাকিবকে দেখার জন্য অপেক্ষায় থাকতে হবে। তিনি বলেন, ‘যেহেতু ব্রেক নিয়েছে শ্রীলঙ্কা সিরিজের জন্য, তাই সাকিবকে এখনই মাঠে পাওয়া যাবে না।’

এআরবি/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।