রাঁচি টেস্ট

বোল্ড হয়েও ব্যাট করছেন ইংলিশ ওপেনার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:৫৬ এএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

জ্যাক ক্রলি তখন ব্যক্তিগত ৪ রানে। ইংল্যান্ড ইনিংসের চতুর্থ ওভার চলছে, রান ৭। অভিষিক্ত পেসার আকাশ দীপের করা ওভারের পঞ্চম বলে অফস্টাম্প উড়ে গেলো ইংলিশ ওপেনারের।

সেই ক্রলি এখনও ব্যাট করছেন। ওই বলটি যে ওভারস্টেপের কারণে 'নো' কল দেন আম্পায়ার! জীবন পেয়ে রীতিমত মারমুখী হয়ে উঠেছেন ক্রলি।

টেস্টকে ওয়ানডে কিংবা কখনও টি-টোয়েন্টি বানিয়ে ফেলা ইংল্যান্ডের জন্য এখন ডালভাত। তবে রাঁচির উইকেট নিয়ে যেমন কথা হচ্ছিল, ইংল্যান্ডের শুরুতে কিছুটা হলেও ভয়ে থাকার কথা। কিন্তু না!

রাঁচি টেস্টে ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিং বেছে নিয়েছেন ইংলিশ অধিনায়ক বেন স্টোকস। জীবন পেয়ে ক্রলি সেটা বেশ ভালোভাবেই কাজে লাগাচ্ছেন।

সপ্তম ওভারে মোহাম্মদ সিরাজকে টানা চার বলে তিনটি বাউন্ডারি আর একটি ছক্কা হাঁকিয়েছেন এই ওপেনার। এক ওভারেই তুলেছেন ১৯ রান।

আকাশ দীপ অবশ্য ইনিংসের দশম ওভারে জোড়া উইকেটের দেখা পেয়েছেন। বেন ডাকেটকে (১১) উইকেটরক্ষকের ক্যাচ বানানোর এক বল পর এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেছেন ওলি পোপকে (০)।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৯.৪ ওভার শেষে ইংলিশদের সংগ্রহ ২ উইকেটে ৪৭ রান। জীবন পাওয়া ক্রলি ৩৬ বলে ৩৫ রানে অপরাজিত আছেন।

এমএমআর/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।