বিদায় নিশ্চিত, তবুও শেষ ভালোর আশায় ব্যাটিংয়ে খুলনা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

প্লে-অফে খেলার আশার প্রদীপ নিভু নিভু করে জ্বলছিল খুলনা টাইগার্সের। তবে দিনের আগে ম্যাচে ফরচুন বরিশালের ব্যাটের বাতাসে সেই প্রদীপ ধপ করে নিভে গেছে এনামুল হকের দলের।

অপরদিকে দুদান্ত ঢাকার পরই দ্বিতীয় দল হিসেবে আসর থেকে ছিটকে পড়েছে সিলেট স্ট্রাইকার্স। তবে নিজেদের টসভাগ্য সহায় হয়েছে সিলেটের।

টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে সিলেট অধিনায়ক মোহাম্মদ মিথুন। যে কারণে শেষটা ভালো করার লক্ষ্য নিয়ে টস হেরে ব্যাটিংয়ে নামছে খুলনা।

বরিশাল যদি আগের ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে বড় ব্যবধানে হারতো, তাহলে খুলনার প্লে-অফে খেলার আশা কিছুটা জেগে থাকতো। সেক্ষেত্রে সিলেটকে বিশাল ব্যবধানে হারাতে হলো খুলনার। তবে এখন আর সেই সমীকরণের দিকে তাকিয়ে থাকবে না এনামুলের দল। তাদের লক্ষ্য থাকবে শেষটা যেন ভালো হয়।

খুলনা টাইগার্স একাদশ

এনামুল হক (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, আফিফ হোসেন, হাবিবুর রহমান, আরিফ আহমেদ, নাহিদুল ইসলাম, জেসন হোল্ডার, ওয়েন পার্নেল, ওশানে থমাস, রুবেল হোসেন, জন-রাস জাগেসার।

সিলেট স্ট্রাইকার্স একাদশ

কেনার লুইস, জাকির হাসান, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলি, মোহাম্মদ মিথুন (অধিনায়ক), বেনি হাওয়েল, আরিফুল হক, সামিত প্যাটেল, তানজিম হাসান সাকিব, শফিকুল ইসলাম, সানজামুল ইসলাম।

এমএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।